শ্রীনগরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ভাইকে কুপিয়ে জখম

  শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ২০:৪১ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ০৫:০৪

মুন্সীগঞ্জের শ্রীনগরে মাদক বিক্রি করতে বাধা দেয়ায় মাদক বিক্রেতা রুবেল দা দিয়ে তার সহোদর বড় ভাই মোঃ দুলাল(৩৮) ও তার স্ত্রী মুক্তা বেগম(৩০)কে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত আহত করেছে। 

গত বুধবার(৩০ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের  শ্যামসিদ্ধি নাগেরহাট টিনের মসজিদের সামনে এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত মোঃ দুলাল(৩৮) ও তার স্ত্রী মুক্তা বেগম(৩০)কে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এব্যাপারে আহত দুলাল বাদী হয়ে মাদক বিক্রেতা রুবেল ও স্ত্রী সালমা বেগমকে বিবাদী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত দুলালের অভিযোগ সুত্রে জানা যায়, তার ছোট ভাই রুবেল দীর্ঘদিন ধরে মাদকের সাথে জড়িত থেকে ডিলার হিসেবে এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল।পারিবারিকভাবে বড় ভাই আহত দুলাল একাধিকবার নিষেধ করলেও সে ও তার স্ত্রী সালমা বেগম মাদক ব্যবসা বন্ধ না করে ব্যবসা চালিয়ে যাচ্ছিল। গত কয়েকদিন পূর্বে প্রতিবেশী মহিলা আহত দুলালের কাছে অভিযোগ করে যে, রুবেল তার কাছ থেকে টাকা ধার নিয়ে অনেক  ধরে ফেরত দিচ্ছে না আপনি একটু বলেন। এব্যাপারে মাদক বিক্রেতা রুবেলকে বলতে গেলে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির সৃষ্টি। উক্ত ঘটনা  ও মাদক বিক্রয়ে বাধা নিষেধ করার শত্রুতার জের ধরে গত বুধবার দুপুরে  রুবেল দা দিয়ে হত্যার উদ্দেশ্যে ভাই দুলালের মাথায় কুপ মেরে গুরুত্বর কাটা রক্তাক্ত জখম করে। দুলাল মাটিতে  পরে গেলে তার স্ত্রী মুক্তা বেগম স্বামীকে রক্ষা করতে আসলে  রুবেলের স্ত্রী সালমা বেগম তাকেও মারপিট করে জখম করে। ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

শ্রীনগর থানা পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক( এএসআই) আমিনুল বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত