শ্রীনগরে ফেমাস জেনারেল হাসপাতালে ফোন করলেই বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দিবে কর্মীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২১, ০৯:২৫ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৭:৫৪

নজরুল ইসলাম, শ্রীনগর প্রতিনিধিঃ শ্রীনগরে করোনার এই পরিস্থিতিতে হট লাইনে ফোন করলেই বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌছে দিবে ফেমাস জেনারেল হাসপাতালের কর্মীরা। শনিবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন ফেমাস জেনারেল হাসপাতালের এই কার্যক্রম উদ্বোধন করেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ। 

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রেজাউল হকের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা গোলাম সারোয়ার কবীর। 

ফেমাস জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিনুল ইসলাম আমিনের সার্বিক তত্ত্বাবধানে ও সহকারী শিক্ষা অফিসার মোঃ নাসির উদ্দিনের স ালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ তাজুল ইসলাম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম হোসেন খান, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সাব্বির সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেমাস জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিনুল ইসলাম আমিন জানান, হাসপাতালের হট লাইন নম্বর ০১৭১৭-৮৯৭১২৬ এ ফোন করলেই বিনামূল্যে অক্সিজেন নিয়ে পৌঁছে যাবে ফেমাস জেনারেল হাসপাতালের কর্মীরা। তিনি আরো জানান, করোনা কালীন সময়ে এর আগে হাসপাতালের পক্ষ থেকে একাধিক বার প্রায় সহস্রাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত