শ্রীনগরে নির্বাচনি সহিংসতায় পৃথক সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত-৩২

  নজরুল ইসলাম, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ১৭:০৪ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৫:১৮

মুন্সীগঞ্জের শ্রীনগরে নির্বাচনি প্রচারন চালাতে গিয়ে পৃথক দু‘টি স্থানে হামলার ঘটনায় চেয়াম্যান প্রার্থীসহ ৩২জন আহত হয়েছে। এই সহিংসতায় তন্তর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ ৩১জন ও আটপাড়া ইউনিয়নের ১জনসহ মোট ৩২ জন আহত হয়। শুক্রবার দুপুর ১২ টার দিক উপজেলার তন্তর ইউনিয়নের ব্রাক্ষনখোলা গ্রামে এবং বৃহস্পতিবার রাত ৯টার দিকে আটপাড়া ইউনিয়নের বাড়ৈগাও গ্রামে এসব হামালর ঘটনা ঘটে। এসময় নির্বাচনি প্রচারে ব্যাবহৃত একটি অটোরিকশা ও মাইক ভাংচুর করা হয়। 

হামলায় আহতরা হলেন তন্তার ইউনিয়নের চেয়াম্যান প্রার্থী আলী আকবর, ইউনিয়নের সোনধাদিয়া গ্রামের মাফি দপ্তরির ছেলে আলমগীর দপ্তরি(৪০), হাসেম সফর বানের ছেলে তুষার(৩২), মালেক সফর বানের ছেলে কাজল সফর বান (৫৫), আমিনুলের ছেলে স্বাধিন(৫০), আব্দুর রহমান মৃধার ছেলে মনজুর হোসেন মৃধা(৪৪), মামুন মৃধা, আনছু শেখের ছেলে শিফাত শেখ, খোকন সফর বানের ছেলে দিপন ছফর বান(৩৫), আব্দুর রশিদে ছেলে জিয়াউর রহমান(৪০), সেরাজনের ছেলে সেলিম(৩০), হালিম শেখের ছেলে আল আমীন, লতিফ দপ্তরির ছেলে রতন দপ্তরি, বাড়ৈ গাও গ্রামের নুরু দেওয়ানের ছেলে সজিব দেওয়ান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিতসা নেয় অন্যান্যরা এলাকার স্থানিয় ফার্মেসিতে প্রাথমিক চিকতসা নেয়। অহত চেয়াম্যান প্রার্থীর আলী আকব ও তুষারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিতসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

আহত ইউপি চেয়ারম্যান আলী আকবর চেয়ারম্যানের ভাই আলী হোসেন বলেন, আমরা পায়নিয়া গ্রাম থেকে নির্বাচনি প্রচার করে ব্রাক্ষনখোলা গ্রামে ঢোকার পথে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মো. জাকির হোসেন (৪৯), ফারুক (৪৫), মনির(৪৫), লিমন(৩০), মফিকুল(৪০)সহ ৪০/৫০জন ধারল অস্ত্র, হকি ও লাঠি নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। আমাদের অটো রিকশা ভেঙ্গে ফেলে। আমাদের গারির সামনে থাকা নির্বাচনি প্রতীক আনারশ কেটে খেয়ে ফেলে। আলীআকবর ভাইকে মাটিতে ফেলে বেধরক মারধর করে ও তার বুকের উপরে উঠে দারিয়ে হত্যার চেষ্টা করে। তন্তর ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. জাকির হোসেন বলেন, আমি এবিষয়ে কোন মন্তব্য করব না। 

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, ঘটনা স্থলে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে। এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত