শ্রীনগরে আন্তঃজেলা তার চোর চক্রের হোতা বিএনপি নেতা কায়েস গ্রেপ্তার

  নজরুল ইসলাম, শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

প্রকাশ: ৫ আগস্ট ২০২১, ০৮:৫৬ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৯:১৯

আন্তঃজেলা বৈদ্যুতিক চোরাই তার চক্রের হোতা গোলাম মাওলা কায়েসকে (৫২) গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। সোমবার রাতে তাকে ঢাকার ধানমন্ডির বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে তার চুরির মামলায় ৫ বছরের সাজার ওয়ারেন্ট ছিল। কায়েস শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

শ্রীনগর থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গোলাম মাওলা কায়েসকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে নারায়নগঞ্জ, বগুড়া, সাভার ও চট্টগ্রাম সহ বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক তার, ট্রান্সফরমার ও বিভিন্ন সরঞ্জাম চুরির মামলা রয়েছে। এর মধ্যে শাহজাদপুরের ১টি মামলায় ৫ বছরের ওয়ারেন্ট রয়েছে। কায়েস এর আগে র‌্যাব ও পুলিশের হাতে বেশ কয়েকবার আটক হয়েছে। সে রজনী বোস লেনে তামা-কাসা ও এ্যলমুনিয়ামের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে চোরাই তার ও বৈদ্যুতিক সরঞ্জামের ব্যবসা করে আসছে। সে শ্রীনগর উপজেলার কোলাপাড়া গ্রামের আঃ খালেকের ছেলে। তার বিরুদ্ধে এলাকায় অবৈধ ড্রেজার ব্যবসা সহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, পুলিশ বেশ কিছুদিন ধরে তাকে খুঁজছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করার পর মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত