শ্রমিকদের অবরোধে ঢাকার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ

  গ্রামনগর বার্তা অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩ সেপ্টেম্বর ২০২৩, ১৩:০৯ |  আপডেট  : ৬ মে ২০২৪, ০৬:৪৬

চাকরি স্থায়ীকরণের দাবিতে রাজধানীর মালিবাগে রেললাইন অবরোধ করেছেন বাংলাদেশ রেলওয়ের অস্থায়ী শ্রমিকরা। এতে ঢাকার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

রবিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টার পর রেললাইন অবরোধ করেন শ্রকিকরা। ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আমরা সকাল ১০টার দিকে মালিবাগে রেললাইন অবরোধের খবর পাই। পরে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, বাংলাদেশ রেলওয়ের অস্থায়ী শ্রমিকরা চাকরি স্থায়ীকরণের দাবিতে রেললাইন অবরোধ করেছে।

তিনি বলেন, তাদের সঙ্গে আলোচনা চলছে। বিষয়টি নিয়ে আলোচনা করতে রেলওয়ের কর্মকর্তারাও ঘটনাস্থলে আসছেন। আশা করি দ্রুতই সমাধান করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।

কমলাপুর স্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার দুপুর ১২টায় বাংলা ট্রিবিউনকে বলেন, মালিবাগে রেললাইন অবরোধের পর সকাল সাড়ে ১০টার পর এখন পর্যন্ত ঢাকা থেকে কোনও ট্রেন গন্তব্যের উদ্দেশে ছেড়ে যেতে পারেনি। এর মধ্যে তারাকান্দি অভিমুখী অগ্নিবীনা এক্সপ্রেস, জামালপুর এক্সপ্রেস ও একটি লোকাল ট্রেন কমলাপুর স্টেশন থেকে সঠিক সময়ে ছাড়তে পারেনি। এগুলো স্টেশনে আটকে আছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত