শ্বেত শুভ্র সাজে পরীমনির জন্মদিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২২, ১৫:০৪ |  আপডেট  : ৬ মে ২০২৪, ০৯:৫৪

জমকালো আয়োজনে উদযাপিত হয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির জন্মদিনের অনুষ্ঠান। সোমবার (২৪ অক্টোবর) রাতে এ অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। পরীমনি রাত সাড়ে এগারোটার দিকে জন্মদিনের অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হলে পরীর শুভাকাঙ্ক্ষিরা শুভ জন্মদিন বলে শুভেচ্ছা জানান। 

পরীমনি

রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে পরীর জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করা হয়। বরাবরের মতো এবারের জন্মদিনের অনুষ্ঠানের ভেন্যুও আকর্ষণীয় সাজে সাজানো হয়। অনুষ্ঠানে পরীর আত্মীয়, শোবিজের সহকর্মী এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সন্ধ্যা সাতটায় পরীর জন্মদিনের অনুষ্ঠান শুরু হওয়া কথা থাকলেও বৈরি আবহাওয়ার ফলে তা সম্ভব হয়নি।

পরীর এবারের জন্মদিনে অনুষ্ঠানে ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ ছবির গান প্রকাশ। তাছাড়া চারজন মিলে জন্মদিনের কেক কাটে পরী। যারা কেক কাটায় অংশ নিয়েছে তারা হচ্ছেন- পরীর নানা, পরীমনি নিজে, ছেলে রাজ্য ও তার স্বামী শরিফুল রাজ। পাশাপাশি পরীরর জীবনভিত্তিক ডকু ফিকশন অনুষ্ঠানে প্রদর্শিত হয়।

পরী এর আগে তার জন্মদিনের কয়েকটি অনুষ্ঠানে আমন্ত্রিতদের জন্য ড্রেস কোড নির্ধারণ করে দিয়েছিলেন। এবারের ড্রেস কোড হিসেবে মেয়েদের জন্য সাদা রং নির্ধারণ করা করেছে। ছেলেদের জন্য অ্যাকোয়া রং। কার্ডে একটি শান্তির পায়রা উড়ছে। সঙ্গে শ্বেত শুভ্র পালক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত