শোক দিবসে গাবতলীর সোনারায়ে দোয়া মাহফিল ও কাগইলে সভা

  আল আমিন মন্ডল (বগুড়া)

প্রকাশ: ১৫ আগস্ট ২০২১, ১৩:৫৯ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ০৬:৪৩

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার (১৫ই আগষ্ট ২১) বগুড়া গাবতলীর সোনারায় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে স্থানীয় ইউপি চত্তরে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মোনাজাত করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সদস্য ও ইউপি প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, দুলাল করিম, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম ছুন্নু, সাধারন সম্পাদক মজিবর রহমান আলতাফ, আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন টুকু, জহুরুল, উজ্জল, রহমান, হান্নান, রাকু, রাজা, যুবলীগ নেতা মমিনুল ইসলাম মুক্তার, কৃষকলীগ নেতা ডিকে শাহীন, তরিকুল, সোহান, বক্কর, ছাত্রলীগ নেতা আরিফুল, শ্রমিকলীগ নেতা রুবেল, লিটন প্রমূখ। এছাড়াও সোনারায় ইউনিয়ন পরিষদের উদ্যোগে পৃর্থকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। 
 
এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার (১৫ই আগষ্ট ২১) বগুড়া গাবতলীর কাগইল নাযেব উল্ল্যা আলিম মাদ্রাসার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মজিদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক আতিকুল ইসলাম ও শহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সহ সুপার আঃ সাত্তার, সহকারী শিক্ষক আলমগীর, আইযুব, শাহীন, প্রদীপ, রাফিউল, তরিকুল, আইনুন নাহার, সানজিদা, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য জাহাঙ্গীর আলম প্রমূখ। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত