শেখ কামালের জন্মবার্ষিকীতে সিরাজদিখান মধ্যপাড়ায় বৃক্ষরোপণ ও ত্রান বিতরণ

  সিরাজদিখান( মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৫ আগস্ট ২০২১, ১৯:২২ |  আপডেট  : ১০ মে ২০২৪, ১০:৪২

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়াঙ্গনের সফল সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে  বিভিন্ন বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখ। বৃহস্পতিবার  বিকাল ৪টার দিকে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ  চত্বর ও মধ্যপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লে· ভবনের সামনে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ ও মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখের পক্ষ থেকে ত্রান বিতরণ ৫০টি বৃক্ষরোপণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখ, বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক খান, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক খান, বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মদ খান,সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক,ইউপি সদস্য এস এম শাহলম, হারুন অর রশিদ সুমন, আসাদুজামান, মোঃ আবুল, মোঃ আলমগীর প্রমুখ। 

মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র  শেখ কামাল সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশে প্রথম ওয়ার কোর্সে প্রশি¶ণপ্রাপ্ত হয়ে মুক্তিবাহিনীতে কমিশন লাভ করেন ও মুক্তিযুদ্ধের প্রধান সেনাপতি জেনারেল ওসমানির এডিসি হিসেবে দায়িত্বপালন করেন। শৈশব থেকে ফুটবল, ক্রিকেট, হকি, বাস্কেটবলসহ বিভিন্ন খেলাধুলায় প্রচন্ড উৎসাহ ছিল তার। তিনি উপমহাদেশের অন্যতম সেরা ক্রীড়া সংগঠন, বাংলাদেশে আধুনিক ফুটবলের প্রবর্তক আবাহনী ক্রীড়াচক্রের প্রতিষ্ঠাতা ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত