শেখ কামালের জন্মদিনে সিরাজদিখানে আলোচনা সভা ও  দোয়া মাহফিল

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৫ আগস্ট ২০২১, ১৬:৩৮ |  আপডেট  : ২ মে ২০২৪, ১০:০৭

জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক, নাট্যজন শহিদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিনে সিরাজদিখান উপজেলা চত্তরে দোয়া শেষে ১৫ আগস্টে নিহত সকল শহিদের শ্রদ্ধা ও পুষ্পার্ঘ অর্পণ করে  উপজেলা  অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবান সকাল ১০টায় সিরাজদিখান উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্তরে শেখ কামালে প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ,  উপজেলা শিক্ষা অফিসের সামনে বনজ ও ওষধী বৃক্ষরোপন শেষে আলোনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল যদি বেঁচে থাকতো, তাহলে এ দেশের যুবসমাজের জন্য সে আরো অনেক কাজ করে যেতে পারত। কারণ পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতির দিকে তার বেশি নজর ছিল। 

এসময় উপস্থিত ছিলেন  সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ,উপজেলা নহকারী কমিশনার (ভূমি) সুবীর চন্দ্র দাস,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, সিরাজদিখান থানা অফিসার্স ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ সাবেক সাংগফনিক সম্পাদক ইকবাল হোসেন,সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক,উপজেলা কৃষি কর্মকর্তা কল্যান কুমার রায়, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুমন মধু,উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা ডলী রানী নাগ,উপজেলা তাঁতীলীগ সভাপতি মোঃ রাসেল শেখ ও আওয়ামীলীগ ও অঙগসংগঠনের  নেতৃবৃন্দ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত