শিশু-কিশোরদের বর্ণাঢ্য আয়োজনে খেলাঘর ঢাকা মহানগর উত্তর সম্মেলন অনুষ্ঠিত

  সংবাদ বিজ্ঞপ্তি 

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২২, ১০:১২ |  আপডেট  : ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫২

 শিশু-কিশোর সমাবেশের মধ্যদিয়ে খেলাঘর ঢাকামহানগর উত্তরের সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর  শেরেবাংলা নগর জাতীয় আরকাইভ ও গন্থাগ্রার মিলনায়তনে ৯ সেপ্টেম্বর, শুক্রবার সকাল ৯টায়, জাতীয় পতাকা উত্তোলন, রঙিন বেলুন উড্ডয়ন ও শিশুদের বর্ণিল শোভাযাত্রার মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করে খেলাঘর কেন্দ্রীয় কমিটির চেয়ারপার্সন প্রফেসর মাহফুজা খানম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ, এমপি, এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অ্যাড. মোঃ লিয়াকত আলী সিকদার, লাইভ টেকনোলজিস লিমিটেডের ডিরেক্টর ইয়াসির আরাফাত, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রুনু আলী প্রমুখ ও কেন্দ্রীয় কমিটির সম্পাদক আহসান হাবীব রিপন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপ্রধানত্ব করেন সম্মেলন প্রস্তুতিপরিষদের চেয়ারম্যান অভিনয় শিল্পী আফসানা মিমি ও দ্বিতীয় পর্বে সাংগঠনিক অধিবেশনে সভাপ্রধানত্ব করেন খেলাঘর ঢাকামহানগর উত্তরের সভাপতিঅ্যাড. মোহাম্মদ আরিফুর রহমান ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক তাহাজুল ইসলাম ফয়সাল।এসময় আরও উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সম্পাদক ও সদস্য, খেলাঘর ঢাকা মহানগর দক্ষিণ ও বিভিন্ন শাখা আসরের সংগঠকবৃন্দ।

উল্লেখ্য যে, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের আওতাধীন ১৫ শাখাসংগঠনের প্রায় পাঁচ শাতাধীক শিশু-কিশোর সম্মেলনের উদ্বোধনী আয়োজনে অংশগ্রহণ করে। উদ্বোধনী ও শিশু-কিশোরদের সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিকেল তিনটায় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। সম্মেলনে অ্যাড. মোহাম্মদ আরিফুর রহমানকে সভাপতি ও আরিফুল ইসলাম প্রধানকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদি ২৫ সদস্যের কমিটি গঠন করা হয়। খেলাঘর ঢাকা মহানগর উত্তরের নতুন কমিটি গঠন করা হয়। নব নির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠের মাধ্যমে খেলাঘর ঢাকা মহানগর উত্তররের সম্মেলনের সমাপ্তি ঘটে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত