শিবগঞ্জে নির্বাহী কর্মকর্তাকে মোবাইলে হুমকি, আটক ২

  রশিদুর রহমান রানা  শিবগঞ্জ(বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৮ মে ২০২১, ১৭:০০ |  আপডেট  : ৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩

বগুড়ার শিবগঞ্জে সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম স্বপ্নাকে মোবাইল ফোনে অশ্লীল ভাষায় গালিগালাজ করার অভিযোগে দুই শ্রমিককে আটক করেছে পুলিশ। সর্ম্পকে তারা শ্যালক-দুলাভাই। সোমবার রাত ১১টায় উপজেলার মহাস্থান মাজারের গেট থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার বিহার বন্দরের জাহিদুল ইসলামের ছেলে এহসান রহিম রবিন (৩৮) ও মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৪০)। তারা দুজন মহাস্থানগড়ে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করেন এবং মহাস্থান হাটে দিনমজুরের কাজ করেন।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, গত সোমবার বিকেল ৩টায় শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে উম্মে কুলসুম স্বপ্না যোগদান করেন। এহসান রহিম রবিন নামের ওই যুবক রাত সোয়া ১০টার দিকে তার প্রতিবেশি ভগ্নিপতি আব্দুর রহমানের মোবাইল ফোন ব্যবহার করে ইউএনও মহোদয়কে অশালীন ভাষায় গাজিগালাজ করে হুমকি দেন। পরে তিনি বিষয়টি ওসিকে জানিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

তিনি আরও বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে মাত্র ৪৫ মিনিটের মধ্যে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকের পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে  হাজির  করা হলে জিজ্ঞেসার এক প্রর্যায়ে  বুঝতে পারা যায় তাদের রবিন একজন মানুষিক ভাবে অসুস্থ। পরে তাদেরকে মুচলেখা  দিয়ে ছেড়ে দেওয়া হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত