শাহরুখ খানের নতুন লুকে মুগ্ধ ভক্তরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২৩, ১৪:০০ |  আপডেট  : ১ মে ২০২৪, ১৫:৫৫

প্রথমবার দক্ষিণী সিনেমার নির্মাতার পরিচালনায় কাজ করলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আর নির্মাতা যখন ‘বিগিল’ কিংবা ‘মেরসাল’র মতো সুপারহিট সিনেমার কারিগর অ্যাটলি কুমার, তখন সেটা থেকে দর্শকের প্রত্যাশা বেড়ে যায় কয়েকগুণ। এই মুহূর্তে ভারতের অন্যতম আকাঙ্ক্ষিত সিনেমা এটি। নাম ‘জাওয়ান’।

সোমবার (১০ জুলাই) সকালে এলো সিনেমাটির প্রিভিউ। ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ রীতিমত সাড়া ফেলে দিয়েছে। 

‘জাওয়ান’-এ শাহরুখ খানকে দুই ধরনের চরিত্রে দেখা যাবে। একটিতে তিনি নায়ক, অন্য রূপে ভিলেন। তবে রহস্যের পরিষ্কার হবে সিনেমার শেষে। যেটার জন্য অপেক্ষা করতে হবে আরও দুই মাস।

রহস্য অটুট রেখে প্রিভিউর ক্যাপশনে শাহরুখ খান বলেছেন, ‘আমি কে, কে নই, জানার জন্য প্রস্তুত আছো?’  

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বলিউডের অন্যতম উচ্চাকাঙ্ক্ষী ও বিশাল পরিসরের সিনেমা এটি। যেখানে হিন্দি ও তামিল সিনেমার অনেক তারকা অভিনয় করেছেন। এর বাইরে বিশাল আয়োজনের সেট, শত শত জুনিয়র শিল্পী ছবিটিকে দিয়েছে ভিন্ন মাত্রা।

ছবিটিতে শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা। আছেন এ সময়ের দাপুটে অভিনেতা বিজয় সেতুপথি। এছাড়া তাপসী পান্নু, প্রিয়মনি, দীপিকা পাড়ুকোন, সানিয়া মালহোত্রাকেও দেখা যাবে ছবিটিতে। শুধু তাই নয়, তামিল সুপারস্টার থালাপতি বিজয়ও নাকি এ ছবিতে অতিথি চরিত্রে হাজির হবে। হিন্দির সঙ্গে তামিল ও তেলুগু ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘জাওয়ান’।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত