শাজাহানপুরে নারী ধর্ষণ : গ্রেফতার ২

  সজিবুল আলম সজিব

প্রকাশ: ১৩ মার্চ ২০২৩, ১২:০৫ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ২০:২৭

বগুড়ার শাজাহানপুরে এক নারী(১৯)কে ধর্ষণের অভিযোগে চাচা ও ফুফাতো ভাইকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতরা হল, উপজেলার গোহাইল গ্রামের ওপেন চন্দ্রের পুত্র নয়ন চন্দ্র(২৭), এবং একই গ্রামের অর্জুন চন্দ্রের পুত্র উজ্জল চন্দ্র(৩৩)। আজ রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার গোহাইল ইউনিয়নের খন্ডক্ষেত গ্রামের সুধির চন্দ্র নামে এক ব্যক্তি তার কোন সন্তান না থাকায় একই গ্রামের এক ব্যক্তির শিশু কন্যাকে দত্তক নেন। সেই থেকে পালিত বাবার বাড়িতে বড় হয় ওই শিশু কন্যা। প্রায় ১ বছর আগে নাটোর জেলার সিংড়া উপজেলার এক ছেলের সাথে ওই মেয়ের বিয়ে হয়। বিয়ের পরও ঘরজামাই হিসেবে তারা বাবার বাড়িতেই থাকেন। গত ৮ মাস পূর্বে চাচা নয়ন চন্দ্র ও ফুফাতো ভাই উজ্জল চন্দ্র বিভিন্ন সময় ওই মেয়েকে কু- প্রস্তাব দেয়। এতে রাজী না হওয়ায় তারা বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দেয়। এক পর্যায়ে স্বামী-স্ত্রী ভয়ে ঢাকায় চলে যান। গত ৭মার্চ সকালে হরিবাসরের জন্য তারা পালিত বাবার বাড়িতে আসেন। রাতে শয়ন ঘরে ঘুমিয়ে পড়লে রাত ৩টার দিকে চাচা নয়ন চন্দ্র ঘরে জানালায় এসে মেয়েটিকে বাহিরে আসার জন্য ডাকতে থাকে। এতে রাজি না হলে ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে ভয়ে মেয়েটি বাড়ির বাহিরে এলে চাচা নয়ন চন্দ্র মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। 

গত ৯মার্চ রাত সাড়ে ৩টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে মেয়েটি ঘর থেকে বের হলে পূর্ব থেকে উৎ পেতে থাকা ফুফাতো ভাই উজ্জল চন্দ্র মেয়েটিকে জোর করে ধর্ষণ করে এবং কাউকে কিছু না বলতে ভয়ভীতি দেখায়। একই ভাবে গত ১০ মার্চ রাত ৪টার দিকে এবার চাচা ও ফুফাতো ভাই দু’জন মিলে এক সাথে এসে ভয়ভীতি দেখিয়ে মেয়েটিকে ঘর থেকে বের করে আনে। কিন্তু মেয়েটি শারীরিক সর্ম্পক করতে রাজি না হলে তারা মেয়েটিকে গাছের ডাল দিয়ে বেদম মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। মেয়েটি বাধ্য হয়ে ঘটনাগুলি তার স্বামীকে বলেন। এ ঘটনায় শনিবার রাতে মেয়েটি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। থানার ওসি আব্দুল কাদের জিলানী বলেন, মামলা দায়েরের পরপরই ওই দুই আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত