সভাপতি শওকত হোসেন, সম্পাদক মানিক মিয়া

লৌহজং প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :

প্রকাশ: ৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:১৭ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ২০:১৬

মুন্সীগঞ্জের লৌহজং প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মো. শওকত হোসেন (ইনকিলাব) সভাপতি ও মো. মানিক মিয়াকে (দেশ রূপান্তর) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। আজ (০৭ সেপ্টেম্বর) শনিবার সকালে উপজেলার ঘোড়দৌড় বাজারের দৌলতখান কমপ্লেক্সে প্রেস ক্লাবের সভাকক্ষে আগামী দুই বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে ১৮ আগস্ট নির্বাচনের তফসিল ঘোষণা করেন আহ্বায়ক তাজুল ইসলাম রাকিব ও সদস্য সচিব মো. মানিক মিয়া। এরপর মনোনয়নপত্র গ্রহণ, জমা, প্রত্যাহার, যাচাই-বাছাই শেষে ০৭ সেপ্টেম্বর শনিবার ভোটের দিন নির্ধারণ করা হয়। নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মিজানুর রহমান ঝিলু।

পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা হলেন- সহ-সভাপতি তাজুল ইসলাম রাকিব (ভোরের কাগজ), সহ সম্পাদক ফৌজি হাসান খান রিকু (মুন্সীগঞ্জের খবর), সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম সাইম (খোলা কাগজ), কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক মোশারফ হোসেন বাবু (ডেসটিনি), কার্য-নির্বাহী সদস্য মিজানুর রহমান ঝিলু (সভ্যতার আলো), আবু নাসের খান লিমন (যায়যায়দিন), ওয়াসিম ফারুক (সংবাদ দিগন্ত)৷ 

গত ৬ জুলাই মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির ২ মাসের মধ্যে সাধারণ সভা ডেকে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে নিয়মিত কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়। তারই পরিপ্রেক্ষিতে প্রায় দুই মাসের মধ্যে কমিটি গঠন করা হলো।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত