লৌহজংয়ে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচি অনুষ্ঠিত

  শেখ সাইদুর রহমান টুটুল

প্রকাশ: ১ আগস্ট ২০২৩, ১৫:৩৯ |  আপডেট  : ৫ মে ২০২৪, ১০:০৭

লৌহজংয়ে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচিতে চতুর্থ শ্রেনীর শিক্ষার্থী তাসফিয়া তাবাচ্ছুম টুকিকে দুধ খাইয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিথিরা

মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের অধীনে প্রানিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায় লৌহজং উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতলের আয়োজনে মঙ্গলবার লৌহজং উপজেলার উত্তর দিঘলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক -প্রাথমিক থেকে শুরু পঞ্চম শ্রেনী পর্যন্ত সকল শাখার ৬৭৪ জন ছাএ-ছাএীকে পুষ্টির চাহিদা পূরন ও মেধা বিকাশের লক্ষ্যে বছরের ১৬০ দিন ব্যাপী ২০০ মিলি করে বিনা মুল্যে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন করা হয় ।

উপজেলা উত্তর দিঘলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন মুন্সিগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমলি । অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ডা: মো. আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা: শ্যামল চন্দ্র পোদ্দারের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ বাহাউদ্দিন, সহকারী শিক্ষা কর্মকর্তা তানিয়া খাতুন, স্কুল পরিচালনা পরিষদের সভাপতি শেখ মো. আসলাম, সহ সভাপতি শেখ সাইদুর রহমান টুটুল, অভিভাবক প্রভাষক ছালমা আক্তার, মো. বিল্লাল হোসেন, প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক মৃধা প্রমুখ ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত