লৌহজংয়ের হলদিয়া ইউনিয়নে ৭ লাখ টাকা ব্যয়ে কাজের উদ্বোধন করলেন এমপি এমিলি 

  লৌহজং প্রতিনিধি:

প্রকাশ: ৩১ মে ২০২১, ১৯:৩৮ |  আপডেট  : ২ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৪

 সোমবার লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের কারপাশা হতে কাজলপুর পর্যন্ত রাস্তা নির্মান (৭ লাখ টাকা) ব্যয়ে অনলাইন ভিডিও মাধ্যমে কাজের শুভ উদ্বোধন করেন  মুন্সিগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। 

এ সময় তিনি বলেন, জননেএী শেখ হাসিনা বাংলাদেশের ৬৪ হাজার গ্রামে উন্নয়ন করে যাচ্ছে সমান ভাবে। এই উন্নয়ন অব্যাহত থাকবে, তার বহি প্রকাশ হচ্ছে নিজেদের অর্থে পদ্মা সেতুর মত একটি বড় প্রকল্প বাস্তবায়নের মধ্যে দিয়ে। তিনি আরোও বলেন, ঢাকা-মাওয়া এ·প্রেসওয়ে রোড যেন একটি স্বপ্ন ছিলো তা আজ বাস্তবে রূপ দিয়েছেন দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা। এই সড়কটি পেয়ে এলাকাবাসি খুবিই আনন্দিত এবং প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়েছেন। শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন এবং লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের সংযোগ সড়ক নির্মানের উদ্যোগ নেওয়ায় স্থানীয় সংসদ সাগুফতা ইয়াসমিন এমিলিকে অভিনন্দন জানিয়েছেন। 

এ সময় উপস্থিত ছিলেন কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবু মিয়া, হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. মোজাম্মেল হক, হলদিয়য়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুস সালাম, মো. মাহাবুব তালুকদার, মো. হাবিব হাওলাদার, মো. স্বাধীন শেখ সহ এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত