লক্ষ্মীপুর-৪ আসনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২ জানুয়ারি ২০২৪, ১১:২৮ |  আপডেট  : ১ মে ২০২৪, ১৯:৩৪

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহসান উল্যাহ হিরনসহ সাতজন আহত হন। এ ছাড়া সাতটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

অভিযোগ উঠেছে, আওয়ামী লীগের সাবেক এমপি স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সমর্থকদের ওপর নৌকা প্রতীকের প্রার্থী মোশারেফ হোসেনের সমর্থকেরা এই হামলা চালিয়েছে। পুলিশ ও দলীয় সূত্রে জানা যায়, ঈগলের সমর্থক সুমন হোসেনকে নৌকার পক্ষে কাজ করতে বলে আসছে নৌকা প্রার্থীর লোকজন। রাতে সাহেবেরহাট এলাকায় চা দোকানে বসে সুমনসহ অন্যরা ঈগল মার্কা নিয়ে আলাপ–আলোচনা করছিলেন। হঠাৎ নৌকার পক্ষের সমর্থক জেলা পরিষদের সদস্য গিয়াস উদ্দিন মোল্লাসহ অন্যরা দোকানে গিয়ে সুমনকে মারধর করে। এর জের ধরে ঈগলের সমর্থক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহসান উল্যাহ হিরনসহ অন্যরা ঘটনাস্থলে যায়। 

এর জের ধরে রাত সাড়ে ১২টার দিকে দু-পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে কমলনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চরলরেন্স ইউপির সাবেক চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন, যুবলীগের কর্মী মাকসুদুর রহমান বাবু, সুমন হোসেন ও মাহফুজুর রহমানসহ সাতজন আহত হয়েছেন। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় ছয়টি মোটরসাইকেল ভাংচুর করা হয়। রাত সাড়ে ১২টার দিকে নোয়াখাট খোলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ঈগল পাখির প্রার্থী সাবেক এমপি আবদুল্লাহ আল মামুন বলেন, ‘নৌকার সমর্থক গিয়াস উদ্দিন মোল্লার নেতৃত্বে একদল কর্মী–সমর্থকেরা হামলা চালিয়ে আমার বেশ কয়েকজন সমর্থককে আহত করে। এ ছাড়া সাতটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।’

তবে নৌকার প্রধান সমন্বয়ক ও রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ বলেন, ‘সাহেবেরহাট এলাকায় নৌকার নির্বাচনী কার্যালয়ে ঢুকে ঈগলের সমর্থকেরা এক কর্মীকে মারধর করে। এর জের ধরে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে নৌকার কয়েকজন সমর্থক আহত হয়।’  কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত