রুনা লায়লার জন্মদিনে বিশেষ উপহার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ১৬:৪৬ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৪:৪৩

উপমহাদেশের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লার জন্মদিন বৃহস্পতিবার [১৭ নভেম্বর]। সংগীতের গুণী এই মানুষটির জন্মদিনটি বরাবরের মতো এবারও বিশ্বজুড়ে পালন করবে তার অগুনতি ভক্তরা। একইভাবে এবারের জন্মদিনটিকে বিশেষভাবে পালনের উদ্যোগ নিয়েছে চ্যানেল আই।

জন্মদিনে বাড়তি আনন্দ যোগ করতে এবং রুনা লায়লার প্রতি বিশেষ সম্মান জ্ঞাপন করার লক্ষ্যে তৈরি হয়েছে নতুন একটি গান। এতে কণ্ঠ দিলেন রুনা লায়লার চার অনুসারী। যারা উঠে এসেছেন চ্যানেল আই সেরাকণ্ঠের মঞ্চ থেকে। তারা হলেন কোনাল, ঝিলিক, মেজবাহ বাপ্পী ও তরিক মৃধা।

মঙ্গলবার [১৫ নভেম্বর] বিকালে চ্যানেল আইয়ের নিজস্ব স্টুডিওতে রুনা লায়লার জন্য করা এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এসময় চারজনই উচ্ছ্বাস নিয়ে গানটিতে কণ্ঠ দেন।

গানটি প্রসঙ্গে কোনাল বললেন, ‘রুনা ম্যাম আমাদের জন্য যে কি সেটা ভাষায় প্রকাশ করতে পারবো না। তার আদর, গাইডলাইনস সেই সেরাকণ্ঠ থেকে পেয়ে আসছি। আজকে তার জন্যই ভীষণ সুরেলা একটি গান করলাম। অবশ্যই গানটিতে কণ্ঠ দেয়ার সময় বাড়তি দরদ ছিল। সেই সঙ্গে ছিল শ্রদ্ধা। এ কাজটি আমার জন্য অনেক সৌভাগ্যের। আশা করছি, রুনা ম্যাম ও সকল শ্রোতারা গানটি পছন্দ করবেন।’

ঝিলিক বলেন, ‘রুনা ম্যাম আমাদের গর্ব, আমাদের আইডল। তার জন্য গান করার পাশাপাশি তার জন্মদিনটি উপযাপন করতে পারছি এজন্য ভাগ্যবান মনে করি। এই আনন্দটা আসলে সবার।’

রুনা লায়লার জন্মদিনের এই গানটির কথা লিখেছেন হাসান পিন্টু এবং সুর-সংগীত করেন মনোয়ার হোসেন টুটুল।

১৭ নভেম্বর দুপুরে চ্যানেল আই-এর ‘তারকা কথন’ লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রুনা লায়লা। অনুষ্ঠানটির প্রযোজক অনন্য রুমা জানান, রুনা লায়লা এদিন লালগালিচায় হেঁটে চ্যানেল আইয়ে প্রবেশ করবেন। ‘তারকা কথন’ অনুষ্ঠানে গানটি প্রচার হবে। পরে চ্যানেল আইয়ের বিভিন্ন ডিজিটাল মাধ্যমে উন্মুক্ত করা হবে গানটি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত