রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিবগঞ্জ উপজেলা সমিতির নতুন কমিটি ঘোষণা

  রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ২০:২৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের নিয়ে শিবগঞ্জ উপজেলা সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শনিবার ক্রপ সায়েন্স ডিপার্টমেন্টের গ্যালারি রুমে "সাধারণ সভা ও প্রবীণ বিদায়" নামে অনুষ্ঠানে আগের কমিটির সদস্যদের আনুষ্ঠানিক বিদায় এবং নতুন কমিটিকে বরণ করে নেয়া হয়।

সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মশিউর রহমানের উপস্থাপনায় এবং সদ্য বিদায়ী সভাপতি আরিফ বিল্লাহর  সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি অনুষদের সাবেক ডীন অধ্যাপক ড. সাইফুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন স্পোর্ট সায়েন্স বিভাগের অফিসার ড. হাবিবা হায়দার লিচু।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সবাইকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি নতুন কমিটির সভাপতি হিসেবে ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শাকিল আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে গণিত বিভাগের মাফিজার রহমানের নাম নাম ঘোষণা করেন। এছাড়াও অন্যান্য সম্পাদকরা হলেন রেজোয়ান প্লানিং সম্পাদক, তোফায়েল দপ্তর সম্পাদক, আলামিন আলাল মিডিয়া সম্পাদক, মেসবাহুল হক শিক্ষা ও ক্রীড়া সম্পাদক এবং এম এ সালাম অর্থ সম্পাদক।

অনুষ্ঠানে বক্তারা শিবগঞ্জ উপজেলা কে শিক্ষাসহ সার্বিক বিষয়ে এগিয়ে নেয়ার বিষয়ে গুরুত্ব দেন এবং দেশ ও জাতির স্বার্থে নিজেদের যোগ্য করে গড়ে তোলার কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. সাইফুল ইসলাম বলেন, তোমরা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছো, দেশের প্রতি, উপজেলার প্রতি তোমাদের দায়িত্ব বেড়ে গিয়েছে। তোমরা কিভাবে তোমাদের এলাকার ছোটভাই বোনদের উচ্চশিক্ষার জন্য এগিয়ে নিবে সেই দায়িত্ব তোমাদের নিতে হবে। সাথে সাথে নিজেদের যোগ্য করে গড়ে তুলে নিজ এলাকার এবং দেশ গঠনে ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বিদায়ী কমিটির দপ্তর সম্পাদক রজিফা আক্তার, প্লানিং সম্পাদক নূর আমিন সহ আরোও অনেকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত