‘ম্যানিকে মাকে হিতে’র তালে নেচে ভাইরাল রিয়া, নেটিজেনরা বলছেন রকস্টার!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ১২:৩৪ |  আপডেট  : ৮ ডিসেম্বর ২০২১, ১০:১৭

মে মাসে অন্তর্জালে ছড়িয়ে পড়েছিল সিংহলী গান ‘ম্যানিকে মাকে হিতে’। সাত মাস পরেও মুগ্ধতা ছড়াচ্ছে সেই ভাইরাল গান। এতটুকু আবেদন কমেনি।

শ্রীলঙ্কার ইয়োহানির গাওয়া ওই গান কিছুদিন আগে ইংরেজি ভাষায় শুনেছিলেন দর্শক। গেয়েছিলেন ডাচ কণ্ঠশিল্পী ও টিভি ব্যক্তিত্ব এমা হিস্টার্স। ইংরেজি ভার্সনও প্রশংসায় ভেসেছিল। সুর, তাল একই রেখে নিজের মতো করে গানটি সাজিয়েছিলেন এমা।

ইন্ডিয়া ডটকমের খবর, এবার আরেকটি ভিডিও অন্তর্জালবাসীর প্রশংসা কুড়াল। এক ছোট্ট কন্যাশিশু গানটির তালে নেচেছে। তার আদুরে ও স্বচ্ছন্দ নাচে মুগ্ধ নেটিজেনরা। দেখুন একবার, আপনারও মন জয় করবে।

ভিডিওতে দেখা যাচ্ছে, আট বছরের রিয়া মেহতা ওই মাশআপ গানের তালে নাচছে। তার আত্মবিশ্বাস দারুণ। ভিডিওটি তার মা নেহা মেহতা শেয়ার করেছেন। ক্যাপশন জুড়েছেন—সংগীত ও নাচের কোনও সীমানা নেই। শ্রীলঙ্কার ‘ম্যানিকে মাকে হিতে’র তালে নাচার এখনই সময়।

অন্তর্জালবাসী রিয়াকে প্রশংসায় ভাসিয়েছে। একজন লিখেছেন, তুমি নিশ্চয়ই তারকা হবে। আরেক নেটিজেন লিখেছেন, রকস্টার!

গত মাসে অন্তর্জাল তারকা, ‘ম্যানিকে মাকে হিতে’খ্যাত শ্রীলঙ্কার সংগীতশিল্পী-গীতিকার ইয়োহানিকে দেখা যায় সালমান খান সঞ্চালিত বিগ বসের ১৫তম মৌসুমের উইকেন্ড কা বার পর্বে। সেখানে এ কণ্ঠশিল্পীর সঙ্গে ঠোঁট মেলান সুপারস্টার সালমান খান।

২৮ বছর বয়সী ইয়োহানির জন্ম শ্রীলঙ্কার কলম্বোয়। তাঁর পুরো নাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা। তবে শুধু ইয়োহানি নামেই পরিচিত শ্রীলঙ্কায়। সংগীতে তাঁর যাত্রা ইউটিউবার হিসেবে। তাঁকে শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’ বলা হয়।

গেল মে মাসে ইয়োহানি সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন ‘ম্যানিকে মাকে হিতে’ গান দিয়ে, যেটির মূল কণ্ঠশিল্পী সত্যিশান রথনায়েক। বাংলাদেশেও গানটি বেশ সাড়া ফেলে। তাঁর কণ্ঠের প্রশংসায় পঞ্চমুখ অসংখ্য দর্শক। সুর বিশ্বজনীন আর ভাষা যে এ ক্ষেত্রে কোনও বাধা নয়, তা আরেক বার প্রমাণ করেছেন ইয়োহানি।

ইনস্টাগ্রাম ও ফেসবুকেও বাড়ছে ইয়োহানির অনুসরণকারীর সংখ্যা। শুধু সংগীতই নয়, মডেলিংও করেন ইয়োহানি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত