মেহজাবীন আর ভিকির নতুন এক রহস্য

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৩, ১১:৩৩ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ২২:২২

নিত্যনতুন চরিত্রের অভিনয়ের চ্যালেঞ্জটা মেহজাবীন চৌধুরী করেই চলেছেন। আর প্রতিনিয়ত বিভিন্ন চরিত্রে মেলে ধরে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তবে গেল ঈদে মাত্র একটি টেলিছবি প্রচার হয়েছে তার। তার অভিনীত ‘পুনর্জন্ম-অন্তিম পর্ব’ ঈদের অন্যতম আলোচিত ও দর্শকপ্রিয় কাজ। এদিকে কয়েকদিন ধরে মেহজাবীন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে চলতি মাসের মাঝামাঝি যুক্তরাষ্ট্রে গিয়েছেন অভিনেত্রী। অনুষ্ঠান শেষ হলেও অবকাশ যাপন শেষ হয়নি তার। এখনো ঘুরে বেড়াচ্ছেন যুক্তরাষ্ট্রের বিভিন্ন পর্যটন স্থানগুলোতে। তবে কাজে না থেকেও ঠিকই আলোচনায় আছেন এই অভিনেত্রী। এরই মাঝে আচমকা চমকে দিলেন সবাইকে। সম্প্রতি একটি পোস্টারে একেবারে ব্যতিক্রমরূপে হাজির হয়েছেন তিনি।

চোখেমুখে বিস্ময়! কাজলে লেপ্টে থাকার চোখ গড়িয়ে পড়ছে পানি, মুখে অক্সিজেন মাস্ক, মাথায় একগুচ্ছ ফুল... কয়েকদিন আগে এমনি রহস্যময় এক ছবিতে দেখা গেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে।

এই লুকের কারণ খুঁজতে গিয়ে জানা গেল, দেশীয় ওটিটি প্ল্যাটফরম আইস্ক্রিন-এ আসছে নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’। জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। এই সিরিজের আরও একটি পোস্টার ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তার সঙ্গে দেখা গেছে অভিনেতা শ্যামল মাওলাকে। সেখানেও রহস্যময় চরিত্রে হাজির হয়েছেন এই দুই তারকা। পোস্টার শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘প্রতিটা মানুষের জীবনে পারফেক্ট প্রেম একবারই আসে। ভালোবাসার মানুষ চলে গেলেও এই প্রেম কখনো চলে যায় না...।’

জানা গেছে, ‘আমি কী তুমি?’ ওয়েব সিরিজে থাকছে সাতটি পর্ব। এতে তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। নির্মাতা ভিকি জাহেদ বলেন, থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেকদিন পর আমার নতুন ধরনের কাজ দেখতে পাবেন। এই ওয়েব সিরিজে সাসপেন্স-থ্রিলের সঙ্গে দর্শক রোমান্স-ড্রামা-ট্র্যাজেডি-কমেডি অনেক কিছুর স্বাদ পাবেন। চ্যানেল আইয়ের সঙ্গে আমার অনেক ভালো কাজ আছে, যা দর্শক পছন্দ করেছেন ইতিমধ্যে। আইস্ক্রিন-এর যেহেতু প্রথম অরিজিনাল তাই ভালো কাজের মাধ্যমে যাত্রা শুরু করতে চেয়েছিলাম। কাজ করার সময় এটা মাথায়ও ছিল।

আট পর্বের নতুন এই সিরিজে মেহজাবীন চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। একই নির্মাতার দ্য সাইলেন্স ওয়েব সিরিজেও জুটি বেঁধেছিলেন তারা। নতুন সিরিজ নিয়ে শ্যামল মাওলা জানালেন, ‘মেহজাবীনের চরিত্রটি ঘিরেই সিরিজের জার্নি। আমরা সেই জার্নির গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করেছি। এর বেশি বললে গল্পের মজা নষ্ট হয়ে যাবে। আমার মনে হয় সিরিজটি দর্শকের কাছে বেশ উপভোগ্য হবে।’ সিরিজটিতে কাজের অভিজ্ঞতায় শ্যামল মাওলা আরও জানালেন, ‘ভিকি জাহেদের নির্দেশনায় মেহজাবীনের সঙ্গে করা দ্য সাইলেন্স সিরিজের অভিজ্ঞতা এবার খুব কাজে লেগেছে। একই টিমের সঙ্গে দ্বিতীয়বার কাজ করলে শিল্পী ও পরিচালক দুপক্ষের জন্যই সহজ হয়। সবাই মিলে আরাম করেই কাজটি করা যায়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত