মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল করিম

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জুন ২০২১, ১৯:৩০ |  আপডেট  : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিম মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং শেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ। আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে মুন্সীগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে ‘স্থানীয় সরকার পুরস্কার ২০২০ বিতরণ অনুষ্ঠানে এ উপলক্ষে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্রেস্ট ও সনদ বিতরণ করেন । এ সময়ে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালকএসএম শফিক,নির্বাহী ম্যাজিট্রেট মোঃ ইরিয়াস শিকদার,ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর মোবাশে^ও হোসেনসহ জেলার বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, গ্রাম আদালত পরিচালনা, অনলাইন জন্মনিবন্ধন ও বাল্যবিবাহ রোধেত তথ্যপ্রযুক্তি ,স্বাস্থ্য, শিক্ষাসহ আর্থসামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় এ স্বীকৃতি প্রদান করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান  আব্দুল করিম শেখ বলেন, সবার ভালবাসায় ও দোয়ায় আমি চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি, কারণ আমি সব সময় সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকি এবং আমি যতদিন বেঁচে থাকব তাদের পাশেই থাকব। এ স্বীকৃতি আমাকে আরো দায়িত্বশীল করবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত