মুন্সীগঞ্জে সংঘর্ষে ৩ জন নিহতের ঘটনায় লাশ নিয়ে বিক্ষাভ মিছিল

  কাজী দীপু, মুন্সীগঞ্জ

প্রকাশ: ২৫ মার্চ ২০২১ |  আপডেট  : ১২ মে ২০২১

মুন্সীগঞ্জ শহরর উত্তর ইসলামপুর এলাকায়  ইভটিজিং নিয়ে সালিশ বৈঠক চলাকালে দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে লাশ নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী। একই দাবীতে বহস্পতিবার বিকেল ৬টার দিক জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধার নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ মুন্সীগঞ্জ জেলা শাখা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নিহত ইমন পাঠানের লাশ নিয়ে বিক্ষাভ মিছিল বের করে এলাকাবাসী। পুলিশি বাধার মুখে পড়লেও মিছিলটি উত্তর ইসলামপুর থেকো শহরের প্রধান সড়ক ও মুন্সীগঞ্জ প্রসক্লাব হয়ে পুনারায় উত্তর ইসলামপুর ফিরে গেলেও মিছিল অংশ নেওয়া এলাকাবাসী বর্বরোচিত এই হামলায় ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। অপরদিকে এ ঘটনায় এলাকায় উত্তেজনা পরিস্থিতি বিরাজ করছ। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে উত্তর ইসলামপুর এলাকায় মোতায়েন করা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। ঘটনার তীব্র নিদা জানিয়েছেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ও আ’লীগ নেতা মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

উল্লেখ্য, ইভটিজিংক কেন্দ্র করে বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উত্তর ইসলামপুর এলাকায় স্থানীয় সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপের লোকজন নিয়ে সালিশি বৈঠক বসে। এ সময় মুন্সীগঞ্জ পৌরসভার পরাজিত কাউন্সিলর প্রার্থী আওলাদ হাসন মিন্টু দুই পক্ষের মধ্যে বিরোধ মিমাংসা করে দেন। কিন্তু সৌরভের বাবা জামাল মিয়া বিচার না মানলে সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাত পৌনে ১২ টার দিকে সৌরভ ও ইমন গ্রুপ সংঘর্ষ জড়িয় পড়ে। এ সময় ইমন পাঠান, সাকিব হাসান ও আওলাদ হোসেন মিন্টু নামের ৩ জন নিহত হয়। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত