মুন্সীগঞ্জে নিহতদের পরিবারে চলছে শোকের মাতম

  কাজী দীপু, মুন্সীগঞ্জ

প্রকাশ: ২৬ মার্চ ২০২১, ০৯:১৪ |  আপডেট  : ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৩

৩ জন নিহত হওয়ার ঘটনায় বৃহস্পতিবার দিনভর মুন্সীগঞ্জ শহরের  উত্তর ইসলামপুর এলাকায় নিহত ইমন, সাকিব ও আ’লীগ কর্মী মিটুর বাড়ীতে চলছে শোকের মাতম। নিহতদের স্বজনদের বুকফাটা আর্তনাদ  পুরো এলাকায় শোকাবহ আবহ তৈরী করেছে। 

স্থানীয়রা জানিয়েছেন, ইভটিজিংক কেদ্র করে বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উত্তর ইসলামপুর এলাকার জামালের দোকানের সামনে স্থানীয় সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপের লোকজন নিয়ে সালিশি বৈঠক বসে। এ সময় মুন্সীগঞ্জ পৌরসভার পরাজিত কাউন্সিলর প্রার্থী আওলাদ হাসন মিন্টু দুই পক্ষের মধ্যে বিরোধ মিমাংসা করে দেন। কিন্তু সৌরভের বাবা জামাল মিয়া বিচার না মানলে সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাত পৌনে ১২ টার দিকে সৌরভ ও ইমন গ্রুপ সংঘর্ষ জড়িয় পড়ে। 

এ সময় পরাজিত কাউন্সিলর প্রার্থী মিন্টু প্রধান, ইমন পাঠান ও সাকিব হাসান ছুরিকাহত হয়। ওই ৩ জনর পেট ও বুকের  একাধিক স্থানে আঘাত করা হয়েছে।

 তাৎক্ষনিক ভাবে তাদের মুন্সীগঞ্জ জেনারল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষনা করেন। অপর আহত মিন্টু ও সাকিবকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন। রাত আড়াইটার দিক ঢামেকের কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষনা করেন এবং বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গুরুতর আহত ঢামেকে চিকিৎসাধীন পরাজিত কাউন্সিলর প্রার্থী আওলাদ হোসেন মিন্টু মারা যায় বলে স্বজনরা নিশ্চিত করেছেন।

সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, ঘটনার পরপরই উত্তর ইসলামপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় ৩ জন গ্রেফতারসহ ১০ জনকে আটক করা হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত