মুন্সীগঞ্জের শামসুজ্জামান অভি বিকেএসপি ক্রিকেট হিটিং ২০২২ এর বি গ্রুপে প্রথম স্থান অধিকার

   মুন্সীগঞ্জ প্রতিনিধি : 

প্রকাশ: ১২ মে ২০২২, ১৯:২৩ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০৫:১০

বাংলাদেশ ক্রিয়া শিক্ষা প্রতিষ্ঠান আয়োজিত তৃণমূল পর্যায়ে ক্রিয়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ প্রদান কার্যক্রম ২০২২ এর ১০ থেকে ১৪ বছর বয়সী বালকদের চূড়ান্তভাবে সারা বাংলাদেশে ১৯৫ জন বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছে। 

বিকেএসপি ক্রিকেট হিটিং ২০২২ এর রাইট অ্যান্ড লেফট হ্যান্ড ব্যাটিং গ্রুপে রাইট হিটার ব্যাটিং বি গ্রুপের  তালিকায় প্রথম স্থান অধিকার করেন শামসুজ্জামান অভি। সে মুন্সিগঞ্জ জেলা সদরের মিরকাদিম পৌরসভার রিকাবী বাজার গ্রীন ওয়েলফেয়ার সেন্টার  ক্রিকেট একাডেমি ছাত্র। 

শামসুজ্জামান অভি মুন্সীগঞ্জ জেলার একমাত্র ক্রিকেটার হিসেবে নির্বাচিত হয়েছে  । বর্তমানে সে বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র কক্সবাজার  রামুতে এক মাসের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। 

সে  মুন্সীগঞ্জ জেলা সদরের পঞ্চসার ইউনিয়ন এর গোসাইবাগ গ্রামের  মোহাম্মদ শহীদউল্লাহ দ্বিতীয় ছেলে তার বাবা ও নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা ক্লাবের সাবেক ক্রিকেটার ছিলেন।  

শামসুজ্জামান অভির পিতা মোঃ শহিদউল্লাহ বলেন আমার ছেলে মুন্সীগঞ্জ জেলায় থেকে একমাত্র ব্যাটসম্যান হিসেবে নির্বাচিত হয়েছে আমি অনেক খুশি আমি চাই জাতীয় দলে যেন চান্স পায় মুন্সীগঞ্জের মুখ উজ্জ্বল করে ।

তার এ সাফল্যে পঞ্চসার সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ শুভেচ্ছা জানিয়ে এ ক্রিকেটারের উজ্জ্বল ভবিষ্যৎ সাফল্য কামনা করে  দোয়া চেয়েছেন সংগঠনটি সকল সদস্যবৃন্দ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত