মিরকাদিমের বেদে পল্লীর নারীদের স্বাস্থ্য সুরক্ষায় ইউনিটির স্বাস্থ্যসেবা ক্যাম্প

  শাহনাজ বেগম(মুন্সীগঞ্জ প্রতিনিধি)

প্রকাশ: ২৭ মার্চ ২০২২, ১০:৩২ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১২:৩৭

'স্বপ্নপূরণের পঞ্চাশ এখন‌ই সময় পদক্ষেপ নেওয়ার' এই স্লোগানে মহান স্বাধীনতা দিবসে সুবিধা বঞ্চিত নারীদের স্বাস্থ্য সুরক্ষায়  ইউনিটি দ্যা ফ্রেন্ডশিপ গ্রুপের  বিশেষ আয়োজন অনুষ্ঠিত হয়েছে।  গত ২৬ মার্চ শনিবার বেলা তিনটায় মুন্সিগঞ্জ জেলার মিরকাদিম পৌরসভার বেদে পল্লীতে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের নারীদের নিয়ে ইউনিটি দ্যা ফ্রেন্ডশিপ গ্রুপ এই ব্যতিক্রম আয়োজন করে।  

ব্রিলিয়্যান্ট ক্যাডেট কেজি স্কুলের সার্বিক সহায়তায় বেদে সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত ১০৫টি পরিবারের নারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক সেবা প্রদান করে সংগঠনটি। এই আয়োজনের মধ্যে ছিল উন্নত মানের রান্না করা খাবার বিতরণ, ফ্রি-মেডিকেল, বিনামূল্যে ঔষধ বিতরণ ও বিনামূল্যে স্যানিটারি প্যাডস বিতরণ।

স্বাধীনতা দিবস এই  ব্যতিক্রমী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সিগঞ্জের খবরের সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউজ সেভেনটি ওয়ান ডট টিভির  নির্বাহী সম্পাদক জিতু রায়,  ব্রিলিয়্যান্ট ক্যাডেট কেজি স্কুলের অধ্যক্ষ শাহনাজ বেগম,  ইউনিটি দ্য ফ্রেন্ডশিপ গ্রুপের প্রতিষ্ঠাতা আদর দে,  নিউজ সেভেনটি ওয়ান ডট টিভির  স্টাফ রিপোর্টার এসডি শাকিব,  ইউনিটি দ্য ফ্রেন্ডশিপ গ্রুপের সপু মন্ডল,  পিংকি দে,  আকাশ ভক্ত,  রোমানা, সুমনা , অর্প রায় সহ সংগঠনটির অন্যান্য স্বেচ্ছাসেবকরা।

 ফ্রী স্বাস্থ্য সেবা দিয়ে সহযোগিতা করেন বিশেষজ্ঞ ডাক্তার মিলন সরদার। বেদে পল্লীর প্রায় দেড় শতাধিক ব্যক্তি এই ফ্রী স্বাস্থ্য সেবা গ্রহণ করেন। 

এর আগে প্রধান অতিথি এড. সোহানা তাহমিনা সার্বিক সহযোগিতার জন্য ব্রিলিয়্যান্ট  কেজি স্কুলের অধ্যক্ষ শাহানাজ বেগম,   মিডিয়া পার্টনার নিউজ সেভেনটি ওয়ান ডট টিভির নির্বাহী সম্পাদক জিতু রায় এবং ডাক্তার মিলন সরদারের হাতে  শুভেচ্ছা উপহার তুলে দেন।  

মিরকাদিমস্থ বেদে পল্লীর নারীদের স্বাস্থ্য সুরক্ষায় এধরনের  স্বাস্থ্যসেবা এটাই প্রথম।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত