মিম জানালেন কবে কোথায় যাচ্ছেন হানিমুনে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ৭ জানুয়ারি ২০২২, ১৫:০৮ |  আপডেট  : ২৭ মার্চ ২০২৪, ২১:৪৯

বিয়ের পর তারকারা কোথায় হানিমুনে যাচ্ছেন, এ নিয়ে ভক্তদের আগ্রহ থাকে। মিমের বিয়ের পরও এ প্রশ্ন ঘুরেফিরে এসেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই আগ্রহের বিষয়টি মাথায় রেখে যোগাযোগ করা হয় এই অভিনয়শিল্পীর সঙ্গে। মিম জানালেন কোথায় যাচ্ছেন হানিমুনে।

মিম বলেন, সৈকত তাঁর খুবই প্রিয়। তাই বরকে নিয়ে সেখানে কয়েকটা দিন কাটাতে চান। হানিমুনের জন্য তাই তিনি এবং বর বেছে নিয়েছেন মালদ্বীপকে। ১১ জানুয়ারি চার দিনের জন্য মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়বেন। একটি রিসোর্টে নিজেদের মতো এই কয়েকটি দিন কাটাবেন তাঁরা।

কথায় কথায় মিম বলেন, ‘পৃথিবীর অনেক দেশ ঘুরেছি কিন্তু কখনো মালদ্বীপ যাওয়া হয়নি। দেশটার প্রতি আমার একটা আগ্রহ আছে। তাই আমাদের হানিমুনের প্রসঙ্গ যখন আসে, তখন দুজন মিলে মালদ্বীপে যাওয়ার সিদ্ধান্ত নিই।’ 

তবে মিমদের হানিমুনে যাওয়ার দিনক্ষণ ঠিক হলেও করোনা পরিস্থিতির ওপরও নির্ভর করছে বিষয়টি। কেননা করোনা পরিস্থিতি আরও খারাপ হলে হয়তো এ যাত্রা বাতিল হতে পারে।

মিম বললেন, ‘ছবিতে দেখেছি, পড়েছি নানা জায়গায় মালদ্বীপ সম্পর্কে। সেখানকার সমুদ্রের রং খুবই পরিষ্কার, পানির রং নীল, বালুর রং সাদা। ছোট ছোট দ্বীপগুলো যেন নানান রঙের মাছের অ্যাকুয়ারিয়াম। ট্যুরিস্টদের অশান্ত মনকেও নাকি শান্ত করে দেয়। যাঁরা সমুদ্র পছন্দ করেন, নির্জনতায় হারিয়ে যেতে চান, সমুদ্রে নিজেকে স্নান করাতে চান, প্রকৃতির অপরূপ সৌন্দর্যে মেতে উঠতে হলে মালদ্বীপই আকর্ষণীয়, প্রিয় ও আদর্শ স্থান বলে মনে হয়। তাই সেখানেই যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

অনেক দিন ধরেই গুঞ্জন, ব্যাংকার বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হয়। গত বছরের ১০ নভেম্বর ব্যাংকারের সঙ্গে আংটিবদলের কথা নিশ্চিত করেন মিম। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়। ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মডেল ও অভিনয়শিল্পী মিম ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ছয় বছরের প্রেমের সম্পর্কের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হানের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত