মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে মুন্সীগঞ্জে সংবাদ সম্মেলন

  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১ এপ্রিল ২০২১, ১৬:৫৩ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ১২:২০

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন হাসাড়া ইউনিয়ন সেচ্ছাসেবকরীগ সভাপতি শাহিন আহম্মেদ ও এলাবাবাসী । আজ বৃহস্পতি সকাল ৯টায় শ্রীনগর উপজেলার পশ্চিম হাঁসাড়া নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে শাহিন আহম্মেদ লিখিত বক্তব্য পাঠ করেন । 

লিখিত বক্তব্যে তিনি বলেন, হাসাড়া ৮নং ওয়ার্ড সদস্য মোঃ নজরুল এক বহুরূপী মানুষ। আমি তিন বছর পূর্বে হাসাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বর পদ প্রার্থীর ঘোষনা দিয়েছি। ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বর মোঃ নজরুল মেয়ে নিয়ে ধরা খেলে  হাঁসাড়া সাতগাও  গ্রামে তাকে আটক করে মারপিট করলে সেই মারপিটের জরিত করে আমার বিরুদ্দে  শ্রীনগর থানায় মিথ্য অভিযোগে মামলা করেন। এছাড়াও ওয়ার্ড মেম্বার পদে দাড়াতে চাইলে তাদের বিরুদ্ধে মিথ্যা হয়রানি মামলা করে টাকা আদায় করে।এটা একটি ষড়যন্ত্র মামলা এই মামলার সঠিক তদন্ত দাবি করছি এবং এ মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

শাহিন আহম্মেদ আরো বলেন, ওই মেম্বার অনেক মামলা করেছে বিভিন্ন ব্যক্তির নামে। কিছুদিন আগে তার অপকমের সংবাদ একটি পত্রিকায় প্রচার কয়ায় স্থানীয় সাংবাদিকসহ দুই সাংবাদিকের বিরুদ্ধে থানায় অভিযোগ করে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মোঃ সায়েম হোসেন,মোঃ কাদীর,মোঃ ইদ্রিস,মোঃ ফেরদৌস,মোঃ শুভ,মোঃ জায়েদ আলী এবং হাঁসাড়া ইউনিয়নের সাবেক মেম্বারগণসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত