মাদারীপুরে ধর্ষণের অভিযোগ, প্রেমিক আটক 

  শফিক স্বপন, মাদারীপুর 

প্রকাশ: ৮ নভেম্বর ২০২২, ১৮:৫৬ |  আপডেট  : ২৫ মার্চ ২০২৪, ০০:১৯

মাদারীপুরে অহিদুজ্জামান বেপারী-(২৪) নামে একজন যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভূক্তভোগী সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে প্রেমিক অহিদুজ্জামানকে গ্রেফতার করেছে । আজ মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।  

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মধ্য খাগদী এলাকার মৃত ফজল বেপারীর ছেলে অহিদুজ্জামান বেপারীর সাথে একই এলাকার এক মেয়ের সাথে প্রেমের সর্ম্পক হয়। 

প্রতিদিনের মতো রোববার রাতে ওই মেয়ে পাশের এক বাড়িতে একজন শিক্ষার্থীকে পড়াতে যান। এ সময় বাড়িতে কেউ ছিলেন না। এই সুযোগে প্রেমিক অহিদুজ্জামান বেপারী ওই ঘরের মধ্যে ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেন। এসময় ওই মেয়ের চিৎকারে লোকজন এগিয়ে আসলে প্রেমিক পালিয়ে যাবার চেষ্টা করেন। তখন স্থানীয়রা প্রেমিককে আটক করে ৯৯৯ নম্বরে ফোন দেয়। পরে মাদারীপুর সদর থানা পুলিশ এসে প্রেমিককে আটক করেন। এ ঘটনায় ভুক্তভোগী প্রেমিকা সোমবার দুপুরে সদর থানায় লিখিতভাবে অভিযোগ করেছেন।

ভুক্তভোগী প্রেমিকা বলেন, অনেকদিন ধরেই বিয়ের প্রলোভন দেখিয়ে অহিদুজ্জামান আমার সাথে শারিরিক সর্ম্পক করার চেষ্টা করেছে। আমি সুযোগ দেইনি। কিন্তু রাতে আমি পাশের এক বাড়িতে পড়াতে যাই। এসময় অহিদুজ্জামান আমাকে অনুসরণ করে ওই বাড়িতে যায়। এসময় কেউ না থাকার সুযোগে জোর করে আমাকে ধর্ষণ করে। আমার চিৎকারে স্থানীয়রা টের পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দেয়। পরে পুলিশ এসে ওকে আটক করে থানায় নিয়ে যায়। আমি এ ব্যাপারে থানায় লিখিতভাবে অভিযোগ করেছি। আমি ওর শাস্তি চাই।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঐ মেয়ে লিখিত অভিযোগ দিয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত