ভ্রমণপ্রেমীদের আন্তর্জাতিক ট্রাভেল ভ্লগার নাদির অন দ্য গো’র সাথে দেখা করার সুযোগ করে

  প্রেস রিলিজ

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৪ |  আপডেট  : ২৩ মে ২০২৪, ২০:১৫

প্রথমবারের মতো আন্তর্জাতিক ট্রাভেল ভ্লগার নাদির অন দ্য গো’র সাথে ফ্যান মিট আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় ও সর্বপ্রথম অনলাইন ট্রাভেল প্রতিষ্ঠান শেয়ারট্রিপ। এই আয়োজনের মাধ্যমে, ফ্যানদের সুযোগ হয়েছে এ ট্রাভেল ভ্লগারের সাথে সরাসরি দেখা করার। আজ ২০ ফেব্রুয়ারি রাজধানীর বনানী মাঠে আয়োজিত এ ফ্যান মিটে ১৩শ’ ভ্রমণপ্রেমী অংশগ্রহণ করেন। শেয়ারট্রিপ’র পৃষ্ঠপোষকতায় এ ফ্যান মিটের আয়োজন করে দ্য মার্ভেল- বি ইউ। ট্রাভেল ভ্লগার নাদির অন দ্য গো ছাড়াও এ ফ্যান মিটে উপস্থিত ছিলেন জনপ্রিয় ইনফ্লুয়েন্সার এনায়েত চৌধুরী, আমিন হান্নান চৌধুরী, তৌফিকুল হাসান নিহাল ও এনামুল হক সহ প্রায় ৫০ জন ইনফ্লুয়েন্সার ।

ফ্যান মিটে অংশ নেয়া প্রত্যেক ফ্যানকে পরবর্তীতে ভ্রমণে ব্যবহারের জন্য ১ হাজার টাকা সমমূল্যের ভ্রমণ ভাউচার দেয় শেয়ারট্রিপ।পাশাপাশি, ভ্রমণপ্রেমীদের সুযোগ হয় ইনফ্লুয়েন্সারদের সাথে দেখা করার ও ভ্রমণ সম্পর্কিত বিভিন্ন বিষয়ে জানার। অনুষ্ঠানে নাদির অন দ্য গো’র ফ্যানরা সরাসরি নাদিরকে প্রশ্ন করে তার কাছ থেকে পরামর্শ নেন, ভ্রমণের নানা দিক সম্পর্কে জানেন, যা ফ্যানদের ভ্রমণের ব্যাপারে আরও বেশি অনুপ্রাণিত করে। এ আয়োজনের মাধ্যমে তরুণ ট্রাভেলাররা একত্রিত হন। এ ধরনের আয়োজন নতুন প্রজন্মের মধ্যে কীভাবে ভ্রমণের প্রতি আগ্রহ তৈরিতে ভূমিকা রাখতে পারে তা নিয়ে শেয়ারট্রিপ’র সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, “সাশ্রয়ী খরচে ভ্রমণ করা ছাড়াও, ভ্রমণের আরও নানাদিক রয়েছে। ভ্রমণকারীদের প্রত্যাশা অনুযায়ী সেরা সব ফিচার সমন্বয় করার মাধ্যমে তাদের উন্নত ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আমরা তরুণ ভ্রমণকারীদের পছন্দ অনুযায়ী তাদের জন্য সেরা ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিত করতে চাই।”

ফ্যান মিট আয়োজনটি অত্যন্ত সফলভাবে শেষ হয় এবং ভ্রমণকারীদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলে। এ আয়োজনকে সফল করে তোলার জন্য অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানায় শেয়ারট্রিপ। ভবিষ্যতেও এ ধরনের অনুষ্ঠানের আয়োজনে করবে বলে জানায় প্রতিষ্ঠানটি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত