ভাঙ্গায় কাজী জাফর উল্লাহর আগমনে উজ্জেবিত আওয়ামীলীগের কর্মী-সমর্থক

  ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ১ এপ্রিল ২০২২, ২১:০১ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ০৩:১৫

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের জন্য প্রয়োজনীয় যেকোনো কিছু করতে নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে বললেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সসদ্য ও সাবেক মন্ত্রী কাজী জাফর উল্লাহ্। বিকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভায় দলীয় সাংগঠনিক আলোচনার শেষে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে সকলের হাত তুলে এ স্বপথ পড়ান তিনি।

ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন) আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহ্’র সাথে দু’হাত তুলে নেতা কর্মীরা বলেন- আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে,শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের জন্য, প্রয়োজনীয় যেকোনো কিছু করতে প্রস্তুত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিক বিজয়ের লক্ষে নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়। তিনি আরও বলেন, অতিতের ভুল-ত্রুটি সুধরে আসুন দলের মধ্যে পরস্পরের প্রতি সমালোচনা বাদ দেই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি, সরকারের উন্নয়নের কথা বলি। 

প্রবীণ এই নেতা আরও বলেন, ফরিদপুর আওমীলীগের সম্মেলন দ্রততম সময়েই হবে। এ জন্য সবাইকে মিলেমিশে থাকতে হবে। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ও ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য এম হক বাবু ও কামরুজ্জামান কাফি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান লিটু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিরন হাওলাদার, সাধারন সম্পাদক রাজা মিয়া, ফাইজুর রহমান (সাবেক সাধারন সম্পাদক), উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ, সাধারন সম্পাদক শেখ শাহীন, ছাত্রলীগের সভাপতি মো. সনেট, সাধারন সম্পাদক খাইরুল ইসলাম,ঘারুয়া ইউনিয়ন যুবলীগের  সভাপতি বাহারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত