ব্যাংককে হোটেল রুম থেকে ৬ মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০২৪, ১১:৫৬ |  আপডেট  : ৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে একটি হোটেলরুম থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। থাই সরকারের এক মুখপাত্র জানিয়েছেন, নিহতদের মধ্যে একজন যুক্তরাষ্ট্রের এবং বাকিরা ভিয়েতনামের নাগরিক ছিলেন। খবর রয়টার্সের।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যমে প্রথমে বলা হয়েছিল, গ্র্যান্ড হায়াত নামের এই হোটেলটিতে গোলাগুলির ঘটনা ঘটেছে। কিন্তু পুলিশ এই তথ্য উড়িয়ে দিয়েছে। তারা বলেছে সেখানে গোলাগুলির কোনো আলামত পাওয়া যায়নি।

এখন সংবাদমাধ্যমগুলো বলেছে, বিষক্রিয়ায় এই ছয়জনের মৃত্যু হয়েছে। যদিও এই তথ্যও এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেত্থা থাভিসিন এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন। তিনি জানিয়েছেন, এটি থাইল্যান্ডের ভাবমূর্তি এবং পর্যটনখাতের উপর প্রভাব ফেলবে এমনটি তিনি চান না।

বার্তাসংস্থা এএফপিকে এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আজ মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে তাদের মরদেহ উদ্ধার করা হয়। গুলিতে ছয়জন নিহত হয়েছেন এমন তথ্য উড়িয়ে দিয়ে তিনি বলেছেন, তাদের মৃত্যুর সঙ্গে ‘বিষাক্ত পদার্থের’ সংশ্লিষ্টতা রয়েছে। ধারণা করা হচ্ছে, নেশা বা মদজাতীয় কোনো কিছু পান করে তাদের মৃত্যু হতে পারে।

থাই প্রভাবশালী সংবাদমাধ্যম ব্যাংকক পোস্ট এক পুলিশ কর্মকর্তার বরাতে জানিয়েছে, নিহতদের মধ্যে তিনজন পুরুষ এবং তিনজন নারী। তাদের কক্ষে কোনো ধরনের সহিংসতার আলামত পাওয়া যায়নি এবং তাদের লাগেজগুলো কক্ষের সামনের দরজার কাছে পাওয়া গেছে।

কীভাবে এবং কী কারণে এই ছয়জনের মৃত্যু হলো সেটির কারণ খুঁজে বের করতে সিসিটিভির ফুটেজ পর্যালোচনা এবং আশপাশে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত