বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে চলবে ইউএস-বাংলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২১, ২১:৩৯ |  আপডেট  : ১৭ এপ্রিল ২০২৪, ১৬:০৭

১৬ দিন বন্ধ থাকার পর বুধবার (২১ এপ্রিল) ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট চালাবে ইউএস-বাংলার এয়ারলাইনস। মঙ্গলবার (২০ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে ইউএস-বাংলা। 

ইউএস-বাংলা জানায়, প্রাথমিকভাবে স্বাস্থ্য সতর্কতা মেনে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা। বুধবার থেকে ঢাকা থেকে চট্টগ্রামে তিনটি, সিলেটে দুটি, যশোরে দুটি, সৈয়দপুরে দুটি ও বরিশালে একটি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স সাতটি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করবে।

ইউএস-বাংলা জানায়, ইউএস-বাংলার অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলোর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ১০টা, দুপুর সোয়া ২টা ও বিকেল ৫টা ২০ মিনিটে। চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে বেলা ১১টা ২৫ মিনিট, দুপুর ৩টা ৪০ মিনিট ও সন্ধ্যা ৭টায়।

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৮টা, সন্ধ্যা ৭টা এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ৯টা ২০ মিনিট ও রাত ৮টা ২০মিনিটে। 

ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল সোয়া ১০টা ও বিকাল সোয়া ৫টায়। সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে বেলা ১১টা ৪৫ মিনিট ও সন্ধ্যা ৭টায়। 

ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৯টা ও বিকেল ৫টা ৩০ মিনিটে। যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল সোয়া ১০টা ও সন্ধ্যা ৭টায়।

ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৯টা ৩৫ মিনিটে। বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ১০টা ৪৫ মিনিটে। 

ঢাকা থেকে চট্টগ্রামের ওয়ান ওয়ের জন্য নূন্যতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ মোট ৩ হাজার ৪৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৬ হাজার ৮৯৮টাকা। এছাড়া ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর ও বরিশালে নূন্যতম ভাড়া ওয়ান ওয়ের জন্য ৩ হাজার ৩৯৯ টাকা। আর সব ধরনের প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রিটার্ন ভাড়া ৬ হাজার ৬৯৮ টাকা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত