জগন্নাথ বিশ্ববিদ্যালয়

বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের বার্ষিক ট্যুর ও নবীন বরণ উদযাপন

  স্টাফ রিপোর্টার্স

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২২, ১১:৩৫ |  আপডেট  : ১ মে ২০২৪, ১৩:৪২

জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি সদর্পে এগিয়ে যাচ্ছে। গত ২৪ শে অক্টোবর বিক্রমপুর জাদুঘর, শ্রী যদুনাথ রায়ের বাড়িতে বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ট্যুর ও নবীন বরণ সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আব্দুল্লাহ্ আল মাসুদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের  রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক নাজিয়া আরিফা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃআল-আমিন হোসাইন, সাবেক সহ-সভাপতি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ফয়সাল হোসেন, প্রতিষ্ঠাকালীন সমন্বয়ক তাহের শেখ,সাবেক সহ-সভাপতি এবং বিটিআরসি 'র সহকারী পরিচালক তুষার বেপারি,সাবেক সহ-সভাপতি সাদ্দাম হোসেন,সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, মোঃআল-আমিন হোসাইন(১০ম ব্যাচ) সাবেক সভাপতি আড়িয়াল পরিবার,সাবেক সভাপতি জায়েদ হাসান দেওয়ান। সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মোঃইমন মিয়া। সঞ্চালনায় ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস। 

এ সময়ে নবীনদের উদ্দেশ্যে অতিথিগন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং নবীনদের হাতে ক্রেস্ট ও ফুল তুলে দেন। পাশাপাশি অবারিত বাংলা'র  নির্বাহী পরিচালক ও গ্রামনগর বার্তার প্রকাশক খান নজরুল ইসলাম হান্নান, সংগঠনটির সাবেক সহসভাপতি সাদ্দাম হেসেন ও সুশীল সমাজের প্রতিনিধিদের ছাত্রকল্যাণকে দেয়া উপহারকৃত  ২৫ টি মূল্যবান বই সংগঠনটির শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক এর কাছে হস্তান্তর করা হয় এবং মুন্সিগঞ্জগামী দুই বাসে ছাত্রকল্যাণ পরিষদের পক্ষ থেকে মেডিকেল ইন্সট্রুমেন্ট  উপহার হিসেবে প্রদান করা হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস বলেন, "আমাদের সংগঠনটির মূলমন্ত্র শিক্ষা, ঐতিহ্য, কল্যান এরই ধারাবাহিকতা প্রকৃতির ঘূর্ণিঝড় উপেক্ষা করে আমরা সুন্দর দিন উপভোগ করেছি ইনশাআল্লাহ এরই ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং মুন্সিগঞ্জের শিক্ষার্থীদের পাশে থাকবে এ সংগঠন সব সময়।"

সভাপতি বলেন-"সংগঠনটি তার ইতিহাসের ধারাবাহিকতায় চলছে,আগামীকাল আরো এগিয়ে যাবে ইনশাআল্লাহ। "

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত