বাসচাপায় প্রাণ গেল স্কুটিচালকের

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ২০ অক্টোবর ২০২১, ১৯:৩০ |  আপডেট  : ৯ এপ্রিল ২০২৪, ০৯:২৫

রাজধানীর কারওয়ান বাজারে দুর্ঘটনায় যে স্কুটিচালকের মৃত্যু হয়েছে, তাঁর ওপর দিয়ে বাস চালিয়ে নেওয়া হয়েছে। আজ বুধবার বিকেলে এই দুর্ঘটনার একজন প্রত্যক্ষদর্শী এ তথ্য জানিয়েছেন।

নিহত ব্যক্তির বিস্তারিত পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে তাঁর কাছে একটি জাতীয় পরিচয়পত্র (এনআইডি) পাওয়া গেছে। সেখানে নাম লেখা আছে, কাজী সাইয়াদুর হোসেন। বাবার নাম কাজী জৈনদ্দিন, মা (মৃত) রাহাতুন নেছা।  বাসার ঠিকানা ৩৮২/সি পূর্ব নাখালপাড়া, তেজগাঁও। পরিচয়পত্রে উল্লেখ করা জন্মতারিখ অনুযায়ী তার বয়স ৪৩ বছর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল চারটার দিকে কাওরান বাজারে ফুটওভারব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে। সজীব নামের ওই এলাকার একজন দোকানি বলেন, স্কুটিচালক কাওরান বাজার থেকে ফার্মগেটের দিকে যাচ্ছিলেন। রাস্তার ডান পাশ ধরে স্কুটি চালিয়ে যাচ্ছিলেন তিনি। ওই পাশ একদম ফাঁকা ছিল। গুলিস্তান থেকে আবদুল্লাহপুরগামী একটি বাস পেছন থেকে দ্রুতগতিতে এগিয়ে আসে। মেট্রোরেলের নির্মাণকাজ চলায় স্কুটিচালকের ডান পাশে সরে যাওয়ার জন্য আর কোনো জায়গা ছিল না। একপর্যায়ে স্কুটিসহ তিনি রাস্তায় পড়ে যান। তখন বাসের পেছনের চাকা তাঁর বুক ও মাথার ওপর দিয়ে চলে যায়। সজীবের মতে, বাসটি থামানো হলে লোকটির প্রাণ যেত না।

ঘটনাস্থলে তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বলেন, ‘এ এলাকায় দায়িত্বরত সার্জেন্ট আমাকে বলেছে, স্কুটি চালিয়ে আসছিল। তখন ৩ নম্বর বাস আসছিল। পাবলিক বলল যে বাস যখন যায়, তখন স্কুটিচালক কাঁপছিলেন। স্কুটিচালক একাই পড়ে গেছে। বাসচালক আর খেয়াল করেনি। বাসের পেছনের চাকা স্কুটিচালকের ওপর দিয়ে গেছে।’

শাহ আলম জানান, বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। স্কুটি ও বাস থানায় নিয়ে যাওয়া হচ্ছে। ময়নাদতন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত