বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি না করায় ব্যবসায়ীকে কুপিয়ে ৪ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ০৮:৫৩ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮

মাদারীপুরে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি না করায় এক ব্যবসায়িকে কুপিয়ে ৪ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে শাহিন ঘরামী নামের এক ব্যক্তির বিরুদ্ধে। 

গত রোববার (২৪ মার্চ) রাত ১০টার দিকে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাফরাবাদ এলাকার তার দোকান থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। পরে স্হায়ীরা আহত ওই ব্যবসায়িকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হামলায়  শিকার আহত ব্যবসায়ী জাফরাবদ এলাকার ২নং ওয়ার্ডে ইব্রাহিম মুন্সির ছেলে মজিবুর রহমান মুন্সি(৫০)।

হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার জাফরাবাদ এলাকায় রোববার রাতে ব্যবসায়িক কাজ শেষে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে মজিবুর রহমান মুন্সিকে শাহিন ঘরামি তার লোকজনেরা মিলে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করলে রক্ত খরনের পর তিনি রাস্তায় পরে যান ও চিৎকার করতে থাকেন। পরে স্থানীয়রা এগিয়ে আসতে না আসতেই তার কাছে থাকা ৪লাখ টাকা ছিনিয়ে নিয়ে শাহিন ঘরামী ও তার লোকজনেরা।পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 

আহত ব্যবসায়ী মজিবুর রহমান মুন্সি জানান, গত সপ্তাহে আমরা একটি বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করি সেখানে শাহিন ঘরামীকে প্রধান অতিথি না করে আমরা আসিফ খানকে প্রধান অতিথি করায়  ক্ষিপ্ত হয়ে রোববার রাতে শাহিন ঘরামী এবং তার কয়েকজন লোক মিলে আমারে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আমার কাছ থেকে চার লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। আমি প্রশাসনের কাছে সঠিক বিচার চাই। 

এ বিষয়ে জানার জন্য অভিযুক্ত শাহীন ঘরামীর মুঠোফোনে একাধিকবার ফোন করল কোন সাড়া পাওয়া যায়নি। 

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম সালাউদ্দিন আহমেদ বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত