বেইলি রোড ট্র্যাজেডি

বার্ন ইউনিট থেকে ছাড়পত্র পেলেন ২ জন, এখনো ভর্তি ৩ , অজ্ঞাত মরদেহ ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩ মার্চ ২০২৪, ১৪:৫৭ |  আপডেট  : ২২ মে ২০২৪, ২৩:২০

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় চিকিৎসাধীন আরও দুইজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আরো তিনজনকে বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে। রোববার (৩ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

তিনি বলেন, বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় আমাদের এখানে বর্তমানে রাকিব (২৫), মেহেদী হাসান (২২) ও সুমাইয়া (৩১) নামে তিনজন ভর্তি আছেন। তারা পোস্ট অপারেটিভের অরেঞ্জ ইউনিটে ভর্তি আছে। এছাড়া আজ অনন্ত কাজী (২০) ও ফারদিন (১৮) দুইজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

ডা. তরিকুল জানান, আহতদের সবারই ইনহ‍্যালাশন ইনজুরি হয়েছে। গতকাল শনিবার এই ঘটনায় আরও ৬ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছিল। তবে এখনো যারা চিকিৎসাধীন আছেন তারা কেউই শঙ্কামক্ত নন।

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের আগুনে নারী শিশুসহ ৪৬ জন মারা যান। তাদের মধ্যে এখন পর্যন্ত ৪৪ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। বাকি দুই জনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। দুইজনের মধ্যে একজন অজ্ঞাত হিসেবে রয়েছেন। তার শরীরের ডিএনএ এবং অভিশ্রুতি শাস্ত্রী ওরফে বৃষ্টি খাতুনের শরীর থেকেও ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত