বাগেরহাটে স্বাস্থ্যসেবায় সুশাসনের চ্যালেঞ্জ ও উত্তরণের উপায় শীর্ষক সভা

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪১ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ১৩:৫৬

বাগেরহাটে স্বাস্থ্যসেবায় সুশাসনের চ্যালেঞ্জ ও উত্তরণের উপায় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সকালে সচেতন নাগরিক কমিটি (সনাক), বাগেরহাটের উদ্যোগে ভার্চুয়ালি এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বক্তব্য দেন, বাগেরহাটের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মো: হাবিবুর রহমান, বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: মিরাজুল করিম, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সুব্রত দাস, সনাক বাগেরহাটের সভাপতি প্রফেসর চৌধুরী আব্দুর রব, সদস্য বাবুল সরদার,  সনাক সহ-সভাপতি ফরিদা রহমান, সনাক সদস্য শেখ মুজিবুর রহমান, ইয়েস সদস্য প্রিয়াংকা রানী দেবনাথ, ইয়েস সদস্য দলনেতা শেখ সৈকত আলী প্রমুখ।

মতবিনিময় সভায়, কোভিড ও নন-কোভিড রোগীদের সেবা প্রদান; বিশেষজ্ঞ চিকিৎসক ঘাটতি পূরণে পদক্ষেপ গ্রহণ; বাগেরহাট সদর হাসপাতালে কর্মরত চিকিৎসদদের তালিকা প্রদর্শন; অভিযোগ বা· কার্যকর করা; নারী সেবাগ্রহীতাদের জন্য নারী টেকনিশিয়ান নিয়োগ; নারীদের ফরেনসিক সেবার জন্য নারী চিকিৎসক নিয়োগ; আইসিইউ বেড সচলে উদ্যোগ গ্রহণ; টীকা প্রদান কার্যক্রম ব্যবস্থাপনা সুষ্ঠু ব্যবস্থাপনা ইত্যাদি বিষয়ে সনাকের পক্ষ থেকে সুপারিশ করা হয়।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত