বাগেরহাটে সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালা

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২১, ২০:০২ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ১৫:৫০

বাগেরহাটে নো মাস্ক-নো সার্ভিস, মাস্ক পরুন-সেবা নিন প্রতিপাদ্যে করোনা ভাইরাসের বিস্তার রোধে দুই দিনব্যাপী জনসচেনতামূলক কর্মশালা শুরু হয়েছে। সোমবার (২৩ আগস্ট) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে শহরের এসি লাহা মিলনাতায়নে এই কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দীন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন, ডেপুটি সিভিল সার্জন হাবিবুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী প্রমুখ। দুইদিন ব্যাপি এই কর্মশালায় সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অংশগ্রহণ করেছেন।মঙ্গলবার সমাপনি অনুষ্ঠানের মাধ্যমে দুইদিনি ব্যাপি এই কর্মশালা শেষ হবে।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, সকলের সহযোগীতায় বাগেরহাটে করোনা পরিস্থিতি সহনশীল পর্যায়ে রয়েছে। প্রায় ৭০ শতাংশ আক্রান্ত থেকে এখন ১০ থেকে ১৫ শতাংশ আক্রান্তে নেমেছে। সবাই সচেতন থাকলে এই সংখ্যা আরো নেমে আসবে বলে আশা প্রকাশ করেন তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত