বাগেরহাটে শেখ হাসিনার বিচারের দাবীতে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ

  নিজস্ব প্রতিদেক, বাগেরহাট

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৪, ১৯:১৬ |  আপডেট  : ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০

বাগেরহাটে শেখ হাসিনার বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ প্রদর্শন করেছেন জেলা বিএনপি। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্বিতীয় দিনের মত বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই অবস্থান কর্মসূচি পালন করে। এরআগে জেলা বিএনপির অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠন থেকে বিশাল বিশাল মিছিল নিয়ে শহীদ মিনার চত্বরে কর্মসূচিতে অংশ করে। 

সমাবেশে বক্তব্য দেন, জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম, জেলা বিএনপির সাবেক সভাপতি এম সালাম, সদস্য সচিব মোজাফফর রহমান আলম, শমসের আলী মোহন, শায়েদ আলী রবি, মাহাবুবর রহামান টুটুল,নাসের আহম্মেদ মালেক, হাদিউজ্জ¥ান হিরোসহ জেলা ও উপজেলা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। 

বক্তারা বলেন, বিএনপি একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। এ দলের সদস্যরা কখনও বিশৃঙ্খলা করে না। কিন্তু বিএনপি নামধারী কিছু অসাধু মানুষ হিন্দু ধর্মালম্বীদের বাড়ি ঘর ও উপষানালয় ভাংচুর করে বিএনপির নেতাকর্মীদের উপর দোষ চাপাতে চাচ্ছে। এসব সুযোগবাদীদের দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। বাগেরহাটে কোন মানুষের উপর কোন প্রকার অন্যায় অত্যাচার করতে দেওয়া হবে না। যদি সুযোগ সন্ধ্যানি কেউ ব্যক্তি আক্রোশ মেটাতে হামলা, মারধর, ভাংচুর ও অগ্নিসংযোগ করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের হুশিয়ারী দেন বিএনপির শীর্ষ নেতারা। এছাড়া ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যার দায়ে শেখ হাসিনার বিচারের দাবী জানান বক্তারা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত