বাগেরহাটে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৫ আগস্ট ২০২১, ১৯:৩৩ |  আপডেট  : ৮ মে ২০২৪, ০৯:৫৮

বাগেরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বাগেরহাট স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিজস্ব ক্যাম্পাসে নির্মিত শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও তার রুহের মাগফেরত কামনা করে মোনাজাত করা হয়। 

এসময় এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিএম মুজিবর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী মাহামুদ হাসান, সহকারী প্রকৌশলী নীতিশ রঞ্জন গাইন, আবু ওবায়েদ প্রমুখ। এদিকে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে বাগেরহাট সোনালী বাংকের আয়োজনে করোনায় ক্ষতিগ্রস্থ ৩২৫টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। 

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহীনুজ্জামান, সোনালী ব্যাংকের এজিএম শেখ আল মামুন, এসপিও মোঃ আহসান আলী, বিষ্ণুপদ সাহাসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৩২৫টি পরিবারের মাঝে ২হাজার করে ৬ লাখ ৫০হাজার টাকা বিতরণ করা হয়।

পরে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে গাছের চারা বিতরণ করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত