বাগেরহাটে ভাতিজার লাঠির আঘাতে মাছ ব্যবসায়ী চাচা নিহত

  নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ১৯:৫১ |  আপডেট  : ২৯ জুন ২০২৪, ০২:১৯

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজার লাঠির আঘাতে আজাহার শেখ (৬০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (২৫ জুন) রাত ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে এদিন বিকেলে জমি সংক্রান্ত বিরোধের ভাতিজা, ভাবি ও ভাতিজির হামলায় গুরুত্বর আহত হয় আজাহার শেখ। এ ঘটনায় নিহতের ছেলে জাকারিয়া মাহমুদ বাদী হয়ে তিনজনকে আসামী করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।

নিহত আজহার শেখ বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের মৃত সায়েম শেখের ছেলে। তিনি ঢাকায় মাছের ব্যবসা করতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এদিকে নিহতের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হলেন,নিহতের বড় ভাই মৃত আফজাল শেখের স্ত্রী মমতাজ বেগম, ছেলে হুমায়ুন শেখ ও হুমায়ুনের স্ত্রী সাবিনা বেগম।  

নিহতের ছোট ভাই কালাম শেখ বলেন, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে আমার ভাই আজাহার শেখের সাথে ভাতিজা হুমায়ুন ও তার পরিবারের বিবাধ ছিল। এই বিরোধের সোমবার আসরের পরে হুমায়ুন, হুমায়ুনের স্ত্রী ও মা আজাহার শেখের উপর হামলা করে। এতে সে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একজন গ্রাম্য চিকিৎসকের কাছে নেওয়া হয়। সেখান থেকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান বলেন, বাগেরহাট জেলা হাসপাতালে নিহতের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে জাকারিয়া মাহমুদ বাদী হয়ে তিনজনকে আসামী করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন। তিন আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত