বাগেরহাটে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২১, ১৯:১৪ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ২৩:৩৮

বাগেরহাটের শরণখোলা উপজেলার শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার (১৩ জুন) বেলা ১১টায় শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সদস্যরা এই মানববন্ধন করেন। মানববন্ধন শেষে একই দাবিতে শরণখোলা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেন শিক্ষকরা।

মানববন্ধনে বক্তব্য দেন, শরণখোলা উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ হারুন অর রশিদ, শরণখোলা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক আসাদুজ্জামান মিলন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শিক্ষক নেতা মাস্টার জাকির হোসেন, টি এম মিজানুর রহমান, সুলতান আহম্মেদ গাজী, মাঃ নান্না মিয়া, ওবায়দুল হক, মাওলানা নুরুল আমিন প্রমুখ।

বক্তারা বলেন, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম একজন সৎ চরিত্রবান ভাল মানুষ। তিনি ২২ বছর ধরে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। একটি কুচক্রী মহল তাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়েছে। মামলার বাদী একজন মামলাবাজ প্রকৃতির লোক। শহিদুলকে হয়রানি করার জন্য তিনি এই মিথ্যা মামলা দিয়েছেন। আমরা অবিলম্বে শহিদুলের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তি চাই। এর আগে ৮জুন সকালে এক শিক্ষার্থীর বাবা তার মেয়েকে যৌন হয়রাণির অভিযোগ এনে শিক্ষক শহিদুল ইসলামের নামে শরণখোলা থানায় মামলা দায়ের করেন। ওইদিনই শরণখোলা থানা পুলিশ শিক্ষক শহিদুল ইসলামকে গ্রেফতার করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত