প্রজেক্ট হিলশাকে সতর্ক করল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর 

  লৌহজং প্রতিনিধি

প্রকাশ: ১৭ জুন ২০২১, ০৯:৫৭ |  আপডেট  : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:৪৪

এ মুহূর্তে দেশের সবচেয়ে বড়ো ও আলোচিত-সমালোচিত মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার রেস্টুরেন্ট প্রজেক্ট হিলশায় অভিযান চালিয়ে বেশকিছু অনিয়ম ও ত্রুটি চিহ্নিত করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার দুপুরে তারা অভিযান চালিয়ে রেস্টুরেন্টের ফ্রিজে রান্না করা খাবারের সাথে মাছ-মাংস সংরক্ষণ, শ্রমিকদের টয়লেটের পর হাত সাবান কিংবা হ্যান্ড ওয়াশ দিয়ে না ধুয়ে রান্না করা ও গুদাম ঘরে সিলবিহীন ও বিএসটিআই অননুমোদিত আলুর বোখারা, আমদানি করা বিদেশী নুডলস দেখতে পান। 

পরে প্রজেক্ট হিলশার ম্যানেজার মো. নিরব ও সহকারী ম্যানেজার মো. নিশাতকে দ্রুত সময়ের মধ্যে উপরোক্ত বিষয়গুলি সংশোধন করার নির্দেশ দেন। পরবর্তী সময়ে উক্ত সমস্যাগুলো পুনরায় দেখা গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসিফ আল আজাদ। সেই সাথে তিনি রেস্টুরেন্টের ময়লা ব্যবস্থাপনা নিয়েও কথা বলেন। 

এ সময় তাঁকে সহযোগিতা করেন লৌহজং প্রেস ক্লাব ও উপজেলা ক্যাব-এর সভাপতি মিজানুর রহমান ঝিলু, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নাজমুল হোসেন ও লৌহজং থানার এএসআই সালাউদ্দিন আহমেদের নেতৃত্বে একটি পুলিশের টিম।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত