পঞ্চগড়ে মুক্ত মঞ্চে সংলাপে নৌকার প্রার্থী নাঈমুজ্জামান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৪ জানুয়ারি ২০২৪, ১৮:১২ |  আপডেট  : ১ মে ২০২৪, ১২:১৭

বাংলাদেশ ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গল্পে গল্পে বেড়ে ওঠার কথা বললেন নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভূইয়া (মুক্তা)। বললেন কিশোর ও শৈশবের চিরায়িত স্বপ্নের কথা বলেন।

বৃহষ্পতিবার(৪ জানুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তার কিশোর ও শৈশবের স্বপ্নময় দিনগুলির কথা বলেন এই নৌকার মাঝি। পঞ্চগড়-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া ফেলে আসা দিনগুলির কথা তুলে ধরেন প্রশ্নকর্তার কাছে। বঙ্গবন্ধু কন্যা আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থেকে তার সন্তান সজীব ওয়াজেদ জয়ের কথা বলেন এই নেতা। তিনি পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সহসভাপতি। এবারে তিনি নৌকা পেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চন করছেন। তিনি প্রধানমন্ত্রীর দপ্তরের এটু আই প্রকল্পের জনপ্রেক্ষিত কর্মকর্তা ছিলেন। নৌকা প্রতীকের প্রার্থী নাঈমুজ্জামান ভূইঁয়া মুক্তার বেড়ে ওঠা পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায়। সংলাপে মুখোমুখী অনুষ্ঠানে তিনি বলেন‘ ছোট থেকে স্বপ্ন দেখেন কি ভাবে বড় থেকে বড় হওয়া যায়। নাঈমুজ্জমান বলেন‘ বাবাকেও দেখেছি সাইকেল চালাতে। তিনি চাকুরি করতেন। সাইকেলে উঠবো ‘ সেই স্বপ্ন দেখেন এরপর তার স্বপ্ন আরো উচ্চতায় ওঠে। শিক্ষাজীবন থেকে চড়াই উৎড়াই করেই তার জীবন সংগ্রাম।

তিনি বলেন আমি ছাত্রজীবনে কমিউনিস্ট পার্টি করতাম। স্বপ্ন থেকে আম একজন পরিপূর্ণ জীবনে আসি। তিনি আরো বলেন‘ রাজনীতি আমার একটি নীতি আদর্শ। বঙ্গবন্ধুর কন্যা স্বপ্ন দেখেন স্মার্ট বাংলাদেশ গঠনে। আমি নির্বাচিত হয়ে এই সোনার বাংলায় সবার জন্য কাজ করতে চাই। বৃহষ্পতিবার দুপুরে ছাত্রলীগের নেতাকর্মীরা ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে আনন্দ মিছিল নিয়ে সরকারি অডিটোরিয়ামে মুক্ত মঞ্চে সমবেত হন। বিকেলে তিনি অনুষ্ঠানে আসেন।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পঞ্চগড়- ১ আসনের নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভূইয়া মুক্তা উপস্থিত হন। মুখোমুখী সংলাপে সাক্ষাৎকার গ্রহন করেন বংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান।

এসময় পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্লাবন পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা আবু তোয়াবুর রহমান সহ আওয়ামীলীগের বিপুল নেতা কর্মী সমর্থক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত