পঞ্চগড়ে পানি উন্নয়ন বোর্ডে আউটসোসিং পদে জনবল নিয়োগের অভিযোগে মানববন্ধন

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১৯:২৭ |  আপডেট  : ২০ জুন ২০২৪, ১২:৫২

পঞ্চগড় পানি উন্নয়ন বোর্ডের আওতায় আউটসোসিং পদে জনবল নিয়োগে স্বজনপ্রীতি, অনিয়ম , দুর্নীতির অভিযোগে পঞ্চগড়ের সাধারন জনগনের ব্যানারে রবিবার (১৯ মে) সকালে পানি উন্নয়ন বোর্ডের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

জানা যায়, সম্প্রতি পঞ্চগড় পানি উন্নয়ন বোর্ডের আওতায় আউটসোসিং পদে বেশ কিছু জনবল নিয়োগ প্রদান করা হয়। এসব পদে অধিকাংশ জনবল জেলার বাইরের লোক। ওই মানববন্ধন পালন কালে বলা হয় পঞ্চগড় জেলার বাইরে যেমন; রংপুর,নীলফামারি, দিনাজপুর ও ঠাকুগোঁওয়ের লোকদের নিয়োগ প্রদান করা হয়।

 মানববন্ধনে পঞ্চগড় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক বলেন আমি বিষয়টি জানতে পারি। তারপর পঞ্চগড়ের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আশুতোষ বর্মনের সাথে দেখা করে বিষয়টি নিয়ে কথা বলি উনি বলেন এটা আউট সোসিং চেয়ারম্যান করেন‘ এসব আমি করি না। আমি তখন তার সামনেই আউট সোসিং চেয়ারম্যান কে মোবাইল করি। তিনি বলেন তা নাতো এটা তো নির্বাহী প্রকৌশলী নাম দেন তিনি এসব করেন। তখন আমি তাকেও মোবাইল করি। তিনি ও বলেন না তো এগুলোর নাম তো নির্বাহী প্রকৌশলী দেন। এর পর নির্বাহী প্রকৌশলী তখন বিভাগীয় চীফ রংপুরের কথা বলেন ‘ তাকেও মোবাইল করি তিনি বলেন এসব নাম নির্বাহী প্রকৌশলী দেন।

এরপর বক্তারা আরো বলেন এই নির্বাহী প্রকৌশলী একজন মিথ্যুক লোক। তিনি নিজেই ঠিকাদারি করেন। তাকে অনতিবিলম্বে পঞ্চগড় থেকে বদলি –অপসারন করতে হবে।এছাড়াএই নিয়োগ বাতিল করা না হয় তবে আগামি রবিবার হরতাল-ধর্মঘটের মতো কঠোর কর্মসূচি দেওয়া হবে।এ সময় আরো বক্তব্য রাখেন ওসমান গনি, রতন সরকার, লোকমান হোসেন বাবু, বাবুল হোসেন ,আনোয়ার হোসেন ও হাবিবুর রহমান প্রমূখ।এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী আশুতোষ বর্মনের মুঠো ফোনে কল দিলে তিনি তা বার বার বার কেটে দেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত