নিহত ভক্তদের বাড়িতে ছুটে গেলেন ‘কেজিএফ’ অভিনেতা যশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৪, ১৫:০২ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০৮:৫৯

গতকাল ৮ জানুয়ারি ছিল ‘কেজিএফ’খ্যাত দক্ষিণী অভিনেতা যশের জন্মদিন। প্রিয় অভিনেতার জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজনে ব্যস্ত ছিলেন ভক্ত-অনুরাগীরা।

‘কেজিএফ’ সিনেমায় দারুণ সাফল্যে নিজেকে এক অন্য উচ্চতায় নিয়ে গেছেন দক্ষিণী সিনেমার এই অভিনেতা যশ। ভারতজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। সোমবার (৮ জানুয়ারি) দিনটি নানাভাবেই উদযাপন করতে চেয়েছিলেন ভক্ত-অনুরাগীরা। তবে এসবের মাঝেই ঘটেছে এক হৃদয়বিদারক ঘটনা। যশের জন্মদিন পালন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তিন ভক্তের।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা ও হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সোমবার ভোরে কর্ণাটকের গদগ জেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান হনুমন্ত হরিজন (২৪), মুরালি নাদুভিনামনি (২০) ও নবীন গাজি (২০)। তারা তিনজনই ছিলেন অভিনেতা যশের ভক্ত। প্রতিবেদনে বলা হয়, 'গদগ জেলার লক্ষ্মেশ্বর তালুকের সুরনাগি গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, যশের জন্মদিনের ব্যানার লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনজন। একইসঙ্গে আহত হন আরও তিনজন। ব্যানারটিতে একটি ধাতব ফ্রেম ছিল, যা একটি তারের সংস্পর্শে আসে। আহত তিনজনকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে'।

যদিও গত ৪ জানুয়ারি এক পোস্টে যশ জানিয়ে দেন, এবারের জন্মদিনে ভক্তদের সঙ্গে দেখা করতে পারবেন না তিনি। কারণ এই সময়ে তিনি শহরের বাইরে থাকবেন। তবুও প্রিয় তারকার জন্মদিনকে ঘিরে শহরে নানা আয়োজন রেখেছিলেন ভক্তরা।

মর্মান্তিক এ ঘটনার পর মৃত ব্যক্তিদের পরিবারের সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে ছুটে যান যশ। সেখান থেকে আহতদের দেখতে হাসপাতালেও যান তিনি। তাদের চিকিৎসার খরচ বহন করার কথাও জানান এই অভিনেতা।

ভক্তদের বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন যশ। তিনি জানান, ভক্তদের কাছ থেকে এ ধরনের উন্মাদনা আশা করেননি তিনি। ভক্তদেরকে তাদের পরিবারের জন্য দায়বদ্ধ আচরণ করার জন্য অনুরোধ করেছেন। যশ বলেন, আপনি যেখানে আছেন সেখান থেকেই আমাকে শুভেচ্ছা জানান, এটিই আমার প্রাপ্তি। এমন দুঃখজনক ঘটনা জন্মদিনে নিজেকে ভীত করে তোলে। এভাবে ‘ফ্যান্ডম’ দেখাবেন না; দয়া করে এভাবে ভালোবাসা প্রকাশ করবেন না। সবার কাছে অনুরোধ, ব্যানার টাঙাবেন না, বাইক রেস করবেন না, ঝুঁকি নিয়ে সেলফি তুলবেন না।

ভক্তদের উদ্দেশে যশ বলেন, আমি চাই, সমস্ত দর্শক-ভক্ত জীবনে আমার মতো বেড়ে উঠুক। আপনারা যদি আমার সত্যিকারের ভক্ত হয়ে থাকেন, তবে নিজের কাজটি মন দিয়ে করুন। সফলতা না আসা পর্যন্ত পরিশ্রম করে যান। মনে রাখবেন, আপনি আপনার পরিবারের কাছে সবকিছু। পরিবারকে গর্বিত করাই আপনার জীবনের লক্ষ্য।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত