নন্দীগ্রামে মোটরসাইকেল চুরির ঘটনায় দুইজন গ্রেপ্তারসহ মোটরসাইকেল উদ্ধার 

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ১০:৪১ |  আপডেট  : ২ মে ২০২৪, ১৪:৩৬

বগুড়ার নন্দীগ্রামে মোটরসাইকেল চুরির ঘটনায় ২জন গ্রেপ্তারসহ চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, গত ১৩ মার্চ সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামের আব্দুল মতিন তার ব্যবহৃত টিভিএস সিডিআই ১০০ সিসির মোটরসাইকেলটি চাকলমা গ্রামের আবু কালামের বাড়ির সামনে পাকা রাস্তার উপর রেখে বাড়ির ভিতরে ইফতার করতে যায়। এরপর সেখান থেকে তার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। 

এ বিষয়ে গত ১৫ মার্চ আব্দুল মতিন বাদী হয়ে নন্দীগ্রাম থানায় লিখিত এজাহার দায়ের করলে নন্দীগ্রাম থানার একটি চুরির মামলা দায়ের হয়। মামলা নং ১০, ধারা-৩৭৯ পেনাল কোড। সেই মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা ও বিশ্বস্ত সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে গত ১৫ মার্চ রাত ১০টা ২৫ মিনিটে নন্দীগ্রাম উপজেলাধীন কাথম-কালীগঞ্জ সড়ক হতে চাকলমা রোডে মামলার সন্দিগ্ধ আসামি চাকলমা গ্রামের আব্দুল কাহার সানি (২৮) ও শিশু আব্দুল্লাহ (১৬) কে গ্রেপ্তার করে। সন্দিগ্ধ আসামি আব্দুল কাহার সানি ও আব্দুল্লাহকে ব্যাপক জিজ্ঞাসাবদে এবং তাদের স্বীকারোক্তি মতে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হন। ১৬ মার্চ তাদের আদালতে হাজির করা হলে তারা নিজেদের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। 

এ ছাড়াও পুলিশ নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামি আব্দুর রশিদ, আন্টু সরদার, শাহানাজ বেগম, আহসান হাবিব ও ইউনুস আলী বাদশাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন এসব তথ্য নিশ্চিত করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত