নন্দীগ্রামে বাড়ির রাস্তা বন্ধ করে প্রাচীর নির্মাণ

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি 

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ১৯:১৪ |  আপডেট  : ৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩

বগুড়ার নন্দীগ্রামে একটি বাড়ির রাস্তা বন্ধ করে প্রাচীর নির্মাণ করেছে প্রতিবেশী বাড়ির মালিক। জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের কুস্তা গ্রামের জাকির হোসেন এক বছর পূর্বে রণবাঘা গ্রামের লালু মিয়ার নিকট ২ শতক পরিমাণের জায়গাসহ একটি পুরাতন বাড়ি ৭ লাখ ২০ হাজার টাকা মূল্যে ক্রয় করে। এতে প্রতিবেশী তারা মিয়া ক্ষুব্ধ হয়ে উঠে। এর এক পর্যায়ে জুলাই মাসের প্রথমদিকে তারা মিয়া জাকির হোসেনের বাড়ির ওয়াল ঘেঁষে প্রাচীর নির্মাণ কাজ শুরু করে। তখন জাকির হোসেন তার বাড়ির ওয়াল ঘেঁষে প্রাচীর নির্মাণ করে রাস্তা বন্ধ করতে নিষেধ করলেও তারা মিয়া কোনো কথা শুনেনি। বর্তমানে ওই প্রাচীর নির্মাণ কাজ শেষ হয়েছে। 

এ বিষয়ে জাকির হোসেন বলেন, আমার বাড়ির ওয়াল ঘেঁষে প্রাচীর নির্মাণ করায় চলাচলের রাস্তা একেবারেই বন্ধ হয়ে গেছে। আমি এর সমাধান চাই। তারা মিয়া বলেন, লালু কসাই আমাকে অনেক অন্যায় অত্যাচার করেছে। সে বাড়ি বিক্রি করবে এ কথা আমাকে একবারও বলেনি। তাই মনের দুঃখে আমি আমার সীমানায় প্রাচীর দিয়েছি। 

এ বিষয়ে স্থানীয়দের সাথে কথা বললে তারা বলেন, এর একটা সমাধান হওয়া দরকার। স্থানীয় আওয়ামী লীগ নেতা আসলাম হোসেন বলেন, এ সমস্যা আগেই সমাধান করা যেতো। তবে এখনও সমাধান করার সুযোগ রয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হালিম বলেন, আমি বিষয়টি শুনেছি। বাড়ির রাস্তা বন্ধ করা একেবারেই ঠিক হয়নি। উভয়পক্ষকে নিয়ে বসে রাস্তার সমস্যা সমাধান করার চেষ্টা করবো। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত