নন্দীগ্রামে দুই অটোরিকশার সংঘর্ষে প্রসূতির মৃত্যু, অক্ষত রয়েছে সন্তান

  নাজমুল হুদা 

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১১:১৮ |  আপডেট  : ২ জুলাই ২০২৪, ০৫:১৩

বগুড়ার নন্দীগ্রামে দুই অটোরিকশার সংঘর্ষে জুথী খাতুন নামে এক প্রসূতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় অলৌকিকভাবে সুস্থ রয়েছে তার তিনদিনের কন্যা সন্তান। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন জুথী খাতুনের মা ও ছোট ভাই। 

শনিবার (২৯ জুন) বিকেল ৫টার দিকে নন্দীগ্রাম উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের দলগাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত তিনদিন আগে জুথী খাতুন নন্দীগ্রামের হেলথ কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিকে কন্যা সন্তান প্রসব করে। শনিবার বিকেলে সেখান থেকে জুথী খাতুন সন্তানসহ তার মা জেসমিন খাতুন (৪৫) ও ছোট ভাই জিহাদ (১৭) কে নিয়ে  সিএনজিচালিত অটোরিকশা যোগে নন্দীগ্রাম থেকে গ্রামের বাড়ি শিমলায় ফিরছিলো। পথিমধ্যে দলগাছা এলাকায় পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ ঘটে। তখন দুইটি অটোরিকশাই উল্টে যায়। এতে একই পরিবারের তিনজন আহত হয়। আর তিনদিনের কন্যা সন্তান অক্ষত থাকে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নন্দীগ্রাম স্টেশনের কর্মীরা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জুথী খাতুনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন চিকিৎসাধীন রয়েছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন বলেন, সড়ক দুর্ঘটনায় জুথী খাতুন নামে একজন প্রসূতির মৃত্যু হয়েছে। আর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনদিনের সন্তান অক্ষত আছে। ব্যাটারিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

সান

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত